বার্সেলোনার বিপক্ষে খেলা হচ্ছেনা সালাহ’র

প্রকাশ : ০৭ মে ২০১৯, ১২:৩৮

সাহস ডেস্ক

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে ক্যাম্প ন্যুয়ে ৩-০ গোলে হেরে এমনিতে অস্বস্তিতে লিভারপুল। তার মাঝে জানা যায়, চোটের কারণে দ্বিতীয় লেগ থেকে ছিটকে পড়েছেন রবার্তো ফিরমিনো। এবার মিশরীয় মিডিয়া দাবি করলো বার্সেলোনার বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচে খেলতে পারছেন না অল রেডসদের সেরা তারকা মোহামেদ সালাহ।

গত ৫ মে (রবিবার) ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসলের মাঠে স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়তে হয় মিশরীয় ফরোয়ার্ডকে।

ম্যাচের ৬৭ মিনিটে বল দখল করতে ক্ষিপ্র গতিতে সালাহ ঢুকে পড়েন প্রতিপক্ষের ডি-বক্সে। উড়ে আসা বল ক্লিয়ার করতে স্লোভাকিয়ার নিউক্যাসল গোলরক্ষক মার্টিন দুবরাভকাও ভেসে ওঠেন বাতাসে। তার ধাক্কায় মাথায় আঘাত পেয়ে মাটিতে লুটিয়ে পড়েন সালাহ।

মাঠের মধ্যে কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা নিয়েছিলেন তিনি। কিন্তু উঠে দাঁড়াতে ব্যর্থ হওয়ায় ৭৩ মিনিটে স্ট্রেচারে মুখ ঢেকে মাঠ ছাড়েন।

এ ব্যাপারে মিশরের সংবাদমাধ্যম ইয়ালাকোরা জানায়, মাথার ইনজুরির কারণে বার্সার বিপক্ষে দ্বিতীয় লেগের ম্যাচে খেলতে পারছেন না সালাহ। 

যদিও সোমবার সালাহ’র ইনজুরির ব্যাপারে আরও জানতে পরীক্ষা করা হবে। তবে মাঠে ফেরার আশা খুবই কম রয়েছে।

চ্যাম্পিয়নস লিগের শেষ চারের ফিরতি লেগে সালাহকে না পেলে ভুগতে হতে পারে লিভারপুলকে। গত মৌসুমে প্রিমিয়ার লিগের রেকর্ড সর্বোচ্চ গোলদাতা এবার ২১ গোল করে গোল্ডেন বুটের দৌড়ে এগিয়ে আছেন। এক গোল কম নিয়ে যৌথভাবে দ্বিতীয়স্থানে আছেন ম্যানচেস্টার সিটির সার্জিও আগুয়েরো ও সালাহর ক্লাব সতীর্থ সাদিও মানে।

৭ মে (বুধবার) দিবাগত রাতে চ্যাম্পিয়নস লিগের ফিরতি লেগে ঘরের মাঠ অ্যানফিল্ডে বার্সাকে আমন্ত্রণ জানাবে লিভারপুল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত