দেশ ছাড়ার আগে প্রধানমন্ত্রী সঙ্গে দেখা করতে গিয়েছেন মাশরাফিরা

প্রকাশ : ৩০ এপ্রিল ২০১৯, ১২:৪০

সাহস ডেস্ক

আসছে ইংল্যান্ড বিশ্বকাপ ও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে আগামীকাল বুধবার দেশ ছাড়বে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। টাইগারদের দেশ ছাড়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গিয়েছেন মাশরাফি বাহিনী। 

৩০ এপ্রিল (মঙ্গলবার) দুপুর সাড়ে ১২টায় গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন তারা।

আগামীকাল ১ মে (বুধবার) ১৯ সদস্যের বাংলাদেশ দল আয়ারল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, আজ দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন ক্রিকেটাররা। এতে বিশ্বকাপ ও আয়ারল্যান্ডগামী স্কোয়াডের সবাই উপস্থিত থাকবেন।

ক্রীড়ানুরাগী হিসেবে প্রধানমন্ত্রীর খ্যাতি জগতজোড়া। শত ব্যস্ততার মাঝেও বাংলাদেশের খেলার খোঁজখবর রাখতে চেষ্টা করেন তিনি। প্রায়ই মাঠে এসে ক্রিকেটারদের উৎসাহ দেন। মাঠে যেতে না পারলে ব্যক্তিগতভাবে ফোনে যোগাযোগ করে খোঁজখবর নেন।

আইরিশ দুর্গে ত্রিদেশীয় সিরিজে টাইগারদের প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। আগামী ৫ মে শুরু হবে টুর্নামেন্টটি।

এর পর শুরু হবে বিশ্বকাপ অভিযান। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবেন মাশরাফি-সাকিবরা। এ লড়াই দিয়েই তাদের বিশ্বকাপ মিশন শুরু হবে।

ত্রিদেশীয় সিরিজের দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহঅধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, আবু জায়েদ রাহী, নাঈম হাসান, ইয়াসির আলী রাব্বি, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

বিশ্বকাপ দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহঅধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ রাহী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত