রোনালদোর গোলে হার এড়ালো জুভেন্টাস

প্রকাশ : ২৮ এপ্রিল ২০১৯, ১৩:০৯

সাহস ডেস্ক

সিরি আ’ লিগের কয়েক ম্যাচ হাতে রেখে চ্যাম্পিয়ন আগেই নিশ্চিত করেছে তুরিনের ক্লাব জুভেন্টাস। বাকি ম্যাচগুলো তাই কেবলই আনুষ্ঠানিকতার। তাই বলে যে সহজেই পার পেয়ে যাবে জুভেন্টাস, তা মানতে রাজি ছিলো না ইতালির অন্যতম সেরা ক্লাব ইন্টার মিলান।

নিজেদের ঘরের মাঠে জুভেন্টাসকে প্রায় হারিয়েই দিয়েছিল ইন্টার। তুরিনের বুড়িদের ত্রাণকর্তা হিসেবে আবির্ভূত হন ক্রিশ্চিয়ানো রোনালদো। তার গোলেই ড্র নিয়ে বাড়ি ফিরতে পেরেছে জুভেন্টাস।

২৭ এপ্রিল (শনিবার) দিবাগত রাতে ইন্টার মিলানের বিপক্ষে ১-১ গোলে ড্র করে মাঠ ছাড়ে জুভেন্টাস।

এদিন লিগে নিজেদের ৩৪তম ম্যাচে লিড নিতে মাত্র ৭ মিনিট সময় ব্যয় করে ইন্টার। প্রায় ত্রিশ গজ দূর থেকে বুলেট গতির শটে দলকে এগিয়ে দেন রাদজা নাইঙ্গোলান। এ গোলেই প্রথমার্ধে স্বস্তি থাকে ইন্টার শিবিরে।

দ্বিতীয়ার্ধে ফিরে জুভেন্টাসের ওপর চাপ দিতে থাকে ইন্টার। কিন্তু ৬২তম মিনিটে ঠিকই গোল বের করে নেন রোনালদো। মিরালেম পিয়ানিচের পাস ধরে বাম পায়ের শটে গোল করে ম্যাচে সমতা ফেরান তিনি। চলতি লিগে এটি রোনালদোর ২০তম গোল।

পরে আর কোনো গোল না হলে সমতায় শেষ হয় ম্যাচ। এরই মধ্যে শিরোপা নিশ্চিত করা জুভেন্টাস ৩৪ ম্যাচে সংগ্রহ করেছে ৮৮ পয়েন্ট। সমান ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে ইন্টার মিলান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?