এরিকসেনকে ধরে রাখতে চায় টটেনহ্যাম

প্রকাশ : ২৪ এপ্রিল ২০১৯, ১৮:৪৫

সাহস ডেস্ক

নিজেদের ইতিহাসে প্রথমবারের মতো উয়েফা চ্যাম্পিয়নস লিগের শেষ চারে পা রেখেছে টটেনহ্যাম। চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগেও দুর্দান্ত সময় কাটাচ্ছে হটস্পাররা। লিভারপুল-ম্যানচেস্টার সিটির কাছে শিরোপা দৌড়ে পিছিয়ে পড়লেও ৩৫ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে লিগের তৃতীয় স্থানটা ধরে রেখেছে মাউরিসিও পচেত্তিনোর দল। আর এই টটেনহামে জয়ের নায়ক ক্রিস্টিয়ান এরিকসেন। কিন্তু তিন পয়েন্ট আদায়ের আনন্দের চেয়ে পচেত্তিনোর চিন্তা এখন এই ড্যানিশ মিডফিল্ডারকে নিয়ে।

২৪ এপ্রিল (বুধবার) নিজেদের নতুন স্টেডিয়ামে শেষ মুহূর্তের গোলে ব্রাইটনকে ১-০ ব্যবধানে হারিয়েছে তারা।

স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ হাত বাড়িয়েছে এরিকসেনের দিকে। ২৭ বছর বয়সী মিডফিল্ডার সান্তিয়াগো বার্নাব্যুতে চলে যেতে পারেন, এমন গুঞ্জন শোনা যাচ্ছিল মৌসুমের শুরু থেকেই। এর আগে উইম্বলডন থেকে গ্যারেথ বেল-লুকা মদ্রিচের মতো তারকাদের দলে ভিড়িয়েছিল রিয়াল।

আশঙ্কাটা তাই থেকেই যাচ্ছে। অবশ্য এরিকসেন চান টটেনহামেই থাকতে। স্পার্সদের সঙ্গে নতুন চুক্তি করার ব্যাপারে রাজি হয়েছেন তিনি। তবে তা এখনই নয়। চলতি মৌসুমের শেষে এরিকসেনের সঙ্গে নতুন চুক্তি হবে জানান কোচ পচেত্তিনো। বলেন, ‘আমার আশা এবং ইচ্ছা ক্রিস্টিয়ান (এরিকসেন) ভবিষ্যতে আমাদের সঙ্গে থাকবে।’ 

জয়ের পর সংবাদ সম্মেলনে এসে তিনি আরো বলেন, ‘মৌসুম এখন শেষের দিকে। আমাদের তাই কথা বলার অনেক সময় রয়েছে।’ 

টটেনহামের সঙ্গে এই মৌসুম পরে শেষ হয়ে যাচ্ছে এরিকসেনের চুক্তি। ক্লাবটির হয়ে ছয় মৌসুম কাটালেও এখনো কোন শিরোপা উঁচিয়ে ধরা হয়নি ড্যানিশ তারকার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত