কৃষ্ণাই হলেন ম্যাচ সেরা

প্রকাশ : ২৩ এপ্রিল ২০১৯, ১৩:০৫

সাহস ডেস্ক

অনূর্ধ্ব-১৯ বঙ্গমাতা আন্তর্জাতিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে আঁখি খাতুন ও কৃষ্ণা রানী সরকারের গোলে গ্রুপ ‘বি’ থেকে আরব আমিরাতকে হারিয়ে শুভ সূচনা করেছে স্বাগতিক বাংলাদেশের মেয়েরা।

২২ এপ্রিল (সোমবার) বঙ্গবন্ধু স্টেডিয়ামে আরব আমিরাতকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ।

তবে এদিন কৃষ্ণা রানী সরকারের নামের পাশে যোগ হতে পারতো আরো দুই গোল। কৃষ্ণা হ্যাটট্রিকে শুরু করতে পারতেন বঙ্গমাতা গোল্ডকাপ। কিন্তু সহজ সহজ মিস করে সে সুযোগ হারিয়েছেন এ ফরোয়ার্ড।

তবে টুর্নামেন্টের প্রথম ম্যাচে টাঙ্গাইলের এই কিশোরীই ছিলেন স্বাগতিক দলের আক্রমণভাগের চালিকাশক্তি। গোল করেছেন, গোলের সুযোগ তৈরি করেছেন। ম্যাচ শেষে তার হাতেই উঠেছে সেরা খেলোয়াড়ের পুরস্কার।

সংযুক্ত আরব আমিরাতের বিরুদ্ধে ২-০ ব্যবধানের জয়ে দ্বিতীয় গোলটি করেছেন কৃষ্ণা। ডান দিক থেকে মনিকা চাকমার কর্নারে নিঁখুতভাবে মাথা ছুঁইয়ে বল পাঠিয়েছেন সংযুক্ত আরব আমিরাতের জালে। কৃষ্ণা ব্যবধান ২-০ করার পরই ম্যাচটি হেলে পরে বাংলাদেশের দিকে।

ম্যাচ-পরবর্তী সংবাদ সম্মেলনে কোচ গোলাম রব্বানী ছোটনের সঙ্গে এসেছিলেন কৃষ্ণা। দলের প্রথম ম্যাচ জয়ে অবদান রাখতে পারায় স্বাভাবিকভাবেই খুশি তিনি। কৃষ্ণা বলেন, ‘আমি খুশি। আমরা জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করতে চেয়েছিলাম। পেরেছি। গোল করেছি, করতে পারিনি এসব বড় কথা নয়। আমি বেশি খুশি ম্যাচ জিততে পারায়।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত