ইংল্যান্ড বিশ্বকাপের জন্য শ্রীলঙ্কার দল ঘোষণা

প্রকাশ : ১৮ এপ্রিল ২০১৯, ১৭:২৭

সাহস ডেস্ক

আসছে ইংল্যান্ড বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড (এসএলসি)। এই দলে নেই দিনেশ চান্দিমাল ও উপুল থারাঙ্গা। অথচ গত অক্টোবরেও দলের অধিনায়ক ছিলেন দিনেশ চান্দিমাল। অল্প কয়েকদিন আগে দলের হয়ে ওয়ানডে খেলেছেন উপুল থারাঙ্গা।

১৮ এপ্রিল (বৃহস্পতিবার) ঘোষিত ১৫ সদস্যের দলে জায়গা হয়নি সাম্প্রতিক সময়ে দলের হয়ে খেলা উইকেটকিপার ব্যাটসম্যান নিরোশান ডিকেভেল্লা, অফস্পিনার আকিলা ধনঞ্জয়া, ওপেনার ধানুস্কা গুনাথিলাকারও।

চান্দিমাল-থারাঙ্গাদের বাইরে রেখে বিশ্বকাপ দলে নেয়া হয়েছে প্রায় দু’বছর ধরে ওয়ানডের বাইরে থাকা ব্যাটসম্যান লাহিরু থিরিমান্নে, স্পিন অলরাউন্ডার মিলিন্ডা শ্রীবর্ধনা, জীবন মেন্ডিস এবং লেগস্পিনার জেফারি ভ্যান্ডাসেকে। এরা সবাই সবশেষ ওয়ানডে খেলেছে ২০১৭’র প্রথমদিকে।

সবশেষ সাউথ আফ্রিকা সফরে ভালো করতে না পারলেও বিশ্বকাপ দলে টিকে গেছেন ওপেনিং ব্যাটসম্যান আভিস্কা ফার্নান্দো। ইংল্যান্ডে যাচ্ছেন দীর্ঘদিন ইনজুরির কারণে বাইরে থাকা নুয়ান প্রদীপও।

অধিনায়কত্ব থেকে সরিয়ে দিলেও বোলিং আক্রমণে লাসিথ মালিঙ্গার উপরই আস্থা রেখেছে শ্রীলঙ্কা। তার সঙ্গে পেস বোলিংয়ের দায়িত্বে থাকবেন নুয়ান প্রদীপ ও সুরাঙ্গা লাকমাল। দলে আছেন দুই অভিজ্ঞ অলরাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুস ও থিসারা পেরেরাও।

শ্রীলঙ্কা স্কোয়াড:
দিমুথ করুনারত্নে (অধিনায়ক), লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথুস, থিসারা পেরেরা, কুশল পেরেরা, ধনঞ্জয়া ডি সিলভা, কুশল মেন্ডিস, ইসুরু উদানা, মিলিন্ডা শ্রীবর্ধনা, আভিস্কা ফার্নান্দো, জীবন মেন্ডিস, লাহিরু থিরিমান্নে, জেফারি ভ্যান্ডার্সে, নুয়ান প্রদীপ ও সুরাঙ্গা লাকমাল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত