x

এইমাত্র

  •  আজ ১৭ই জুলাই প্রকাশিত হচ্ছে এইচ এস সি ফলাফল ২০১৯।

৩ মে উজবেকিস্তানের উদ্দেশ্যে যাত্রা করবে অনূর্ধ্ব ১৪ দল

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ১৪:০১

আগামী ০৪ মে পর্যন্ত উজবেকিস্তানের তাসকান্দে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক টেনিস ফেডারেশনের অনুমোদিত ‘আইটিএফ এশিয়ান অনূর্ধ্ব ১৪ ডেভলপমেন্ট চ্যাম্পিয়নশিপস ২০১৯ : ডিভিশন-১’ টেনিস প্রতিযোগিতা।

প্রতিযোগিতায় আইটিএফ দলের হয়ে অংশগ্রহণের জন্য এবারই প্রথম বাংলাদেশের তিন জন খেলোয়াড় সুযোগ পেয়েছে। এছাড়া দলে এবারই প্রথম একজন নারী সদস্য হিসেবে বাংলাদেশের মাসফিয়া আফরিন আইটিএফ দলভূক্ত হয়েছেন।

বাংলাদেশ দলের আরও একটি সাফল্য ইতোমধ্যে আইটিএফ হতে ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ টেনিস ফেডারেশনের চিফ কোচ মো: মোজাহিদুল হক (মন্টি) আইটিএফ দলের কোচ হিসেবে নিযুক্ত হয়েছেন। আইটিএফ দলে এশিয়ার ৬ জন বালক ও ৬ জন বালিকা খেলোয়াড় অন্তর্ভূক্ত হয়েছে।

প্রতিযোগিতায় আইটিএফ দল ছাড়াও এশিয়ার অনূর্ধ্ব ১৪ গ্রুপের টপ র‌্যাংকিং দেশ সমূহ: চায়না, চাইনিজ তাইপে, হংকং, ভারত, ইন্দোনেশিয়া, জাপান, কাজখস্তান, কোরিয়া, মালয়েশিয়া, ফিলিপাইনস, শ্রীলংকা, থাইল্যান্ড, উজবেকিস্তান ও ভিয়েতনাম দল অংশগ্রহন করবে।

বাংলাদেশ দলের খেলোয়াড়গণ ও প্রশিক্ষক, ফেডারেশনের সভাপতি প্রতিমন্ত্রী মো: শাহরিয়ার আলমের সাথে তার দপ্তরে স্বাক্ষাৎ করেন। তিনি দলের সদস্যদের ফুল দিয়ে স্বাগত জানান।

প্রতিযোগিতায় অংশগ্রহণের লক্ষ্যে বাংলাদেশ দল ০৩ মে ২০১৯ উজবেকিস্তানের উদ্দেশ্যে যাত্রা করবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত