বার্সেলোনার পছন্দের তালিকায় নেই গ্রিজম্যান: বার্তেমেউ

প্রকাশ : ১৭ এপ্রিল ২০১৯, ১২:৫৬

সাহস ডেস্ক

গত দুই-তিন মৌসুম ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে অ্যাতলেটিকো মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার অ্যান্তনিও গ্রিজম্যানকে কিনে নেবে বার্সেলোনা। চলতি মৌসুমে এ গুঞ্জন জোরালো হয়েছে আরও। স্থানীয় সংবাদ মাধ্যমগুলো প্রচার করতে শুরু করে নতুন মৌসুমেই বার্সেলোনায় যোগ দেবেন গ্রিজম্যান।

কিন্তু বার্সেলোনা প্রেসিডেন্ট জোসেফ বার্তেমেউ উড়িয়ে দিলেন সে গুঞ্জন। সাফ জানিয়ে দিলেন বার্সেলোনার পছন্দের তালিকায় নেই ২৮ বছর বয়সী গ্রিজম্যানের নাম।

স্থানীয় এক সংবাদ মাধ্যমে বার্সা প্রেসিডেন্ট বলেন, ‘গ্রিজম্যান অ্যাতলেটিকো মাদ্রিদের খেলোয়াড় এবং সে দলের সঙ্গে তার চুক্তি রয়েছে। তার মতো বড় খেলোয়াড়রা স্পেনে খেলে এটা আমার ভালো লাগে, এটা লা লিগার জন্যও ভালো দিক। কারণে এতে স্পন্সর পেতে সুবিধা হয়।’

গ্রিজম্যানের বার্সেলোনায় আসা প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘গ্রিজম্যান যদি বার্সেলোনায় আসতে চায় তাহলে কোচদের সঙ্গে তার কথা বলতে হবে। কিন্তু তার নাম আমাদের পছন্দের তালিকায় নেই। মিডিয়ায় অনেক খবর চাউর হয়েছে। আমি নিশ্চিত করতে চাই গ্রিজম্যানের ব্যাপারে কোনো আলোচনা হয়নি। সেও আমাদের সঙ্গে যোগাযোগ করেনি।’

এছাড়াও গুঞ্জন শোনা যাচ্ছে আসন্ন মৌসুমে ক্লাব ছেড়ে যাবেন স্যামুয়েল উমতিতি এবং ইভান রাকিটিচ। বার্তেমেউ নিশ্চিত করেছেন দুজনের সঙ্গেই চুক্তি রয়েছে ক্লাবের। নতুন মৌসুমের আগে তাদের সঙ্গে সে চুক্তি নবায়নও করবে ক্লাব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত