‘আলহামদুলিল্লাহ! বিশ্বকাপে সুযোগ পেয়েছি প্রাণপণ লড়াই করার’

প্রকাশ | ১৬ এপ্রিল ২০১৯, ১৮:১০

অনলাইন ডেস্ক

বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে নিজের ভেরিফায়েড ফেসবুকে মোহাম্মদ সাইফউদ্দিন লেখেন, ‘আলহামদুলিল্লাহ! আল্লাহর রহমতে আমি বিশ্বকাপে খেলার সুযোগ পেয়েছি। ক্যারিয়ারের শুরু থেকেই বিশ্বকাপে খেলার স্বপ্ন দেখেছি। সেই স্বপ্ন পূরণের পথে। চেষ্টা থাকবে দেশের জন্য প্রাণপণ লড়াই করার।’

আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হতে যাওয়া বিশ্বকাপকে সামনে রেখে আজ ১৬ এপ্রিল (মঙ্গলবার) ১৫ সদস্যের চূড়ান্ত দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে সুযোগ পেয়ে আল্লাহর শুকরিয়া আদায় করেন জাতীয় দলের এই উদীয়মান পেসার সাইফউদ্দিন।

বাংলাদেশ দলের হয়ে ইতিমধ্যে ১০টি ওয়ানডে ম্যাচ খেলে ৭ উইকেট শিকার করেন সাইফউদ্দিন। ফেনীতে জন্ম নেয়া ২২ বছর বয়সী এই তরুণ ইংল্যান্ডের মাঠে গতির ঝড় তুলতে উন্মুখ।

বিশ্বকাপ দলে সুযোগ পেয়ে ফেসুবকে সাইফউদ্দিন আরও লেখেন, ‘আমার ওপর ভরসা রাখার জন্য নির্বাচকদের আন্তরিক ধন্যবাদ। আমি আমার পক্ষ থেকে সেরাটা দেয়ার সর্বোচ্চ চেষ্টা করব। আমার জন্য সবাই দোয়া করবেন।’

বিশ্বকাপে বাংলাদেশ দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন ও আবু জায়েদ রাহী।