ঢাকা থেকে পুরো ৩ পয়েন্ট নিয়ে ফিরতে চায় মিনারভা পাঞ্জাব

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৯, ১৩:২৩

সাহস ডেস্ক

এএফসি কাপের নিজেদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ ক্লাব আবাহনীর বিপক্ষে ঢাকায় খেলতে এসেছে ভারতের আই-লিগের বর্তমান চ্যাম্পিয়ন ক্লাব মিনারভা পাঞ্জাব। আর এই ম্যাচে জিতে পুরো ৩ পয়েন্ট নিয়েই ফিরতে চায় আই-লিগের চ্যাম্পিয়নরা।

আগামীকাল ১৭ এপ্রিল (বুধবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ভারতের ক্লাবটি খেলতে নামবে ফেডারেশন কাপ চ্যাম্পিয়ন ও বাংলাদেশ প্রিমিয়ার লিগের ৬ বারের চ্যাম্পিয়ন আবাহনীর সঙ্গে।

এই দুই দলের এএফসি কাপের শুরুটা হয়েছে দুই রকম। আবাহনী টুর্নামেন্ট শুরু করেছে নেপালের মানাং মার্সিয়াংদি ক্লাবের বিপক্ষে জয় দিয়ে। আর ভারতের মিনারভা পাঞ্জাব ড্র করেছে নিজ দেশের ক্লাব চেন্নাইন এএফসির সঙ্গে। দ্বিতীয় ম্যাচে তাই পূর্ণ পয়েন্ট পেতে মরিয়া আই-লিগ চ্যাম্পিয়নরা।

তবে ঘরের মাঠে আবাহনীর কোচ নিশ্চয়ই ছাড় দেবে না ভারতীয় ক্লাবটিকে। মিনারভা পাঞ্জাবের কোচ শচীন বারাদে সেটা ভালো করেই জানেন।

মিনারভা পাঞ্জাবের কোচ নিজেদের প্রস্তুতিকে যথেষ্ট উল্লেখ করে বলেছেন, ‘আমাদের পুরো দৃষ্টি এখন এএফসি কাপে। প্রথম ম্যাচ আমরা ড্র করেছি। ফুটবলে উত্থান-পতন হতেই পারে। এই যেমন আমরা গত আই-লিগে চ্যাম্পিয়ন হয়েছি। এবার ভালো অবস্থানে নেই। এসব নিয়ে আমাদের কোনো চিন্তা নেই। আমরা এএফসি কাপে শুরুটা ভালো করতে পারিনি। কিন্তু ঢাকা থেকে ৩ পয়েন্ট নিয়ে যেতে চাই। আমার খেলোয়াড়দের সে প্রস্তুতি আছে।’

নিজেদের ফুটবল ফেডারেশনের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না মিনারভা পাঞ্জাবের। তার কোনো নেতিবাচক প্রভাব তাদের খেলায় পড়বে না বলে উল্লেখ করে দলটির কোচ বলেছেন, ‘মাঠের ফুটবল আর কর্তৃপক্ষের দ্বন্দ্ব পুরোপুরি আলাদা। সমস্যাটা ম্যানেজমেন্ট দেখছে, আমরা এসেছি ফুটবল খেলতে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত