ছুঁয়েই প্রিয় তারকা ওজিলকে চিনে নিলেন মিকি

প্রকাশ : ১৫ এপ্রিল ২০১৯, ১৮:১১

সাহস ডেস্ক

বয়স তার ১০ কী ১২! নাম তার মিকি। চোখে দেখতে পান না। কিন্তু প্রিয় তারকা মেসুত ওজিলকে হাতের ছোঁয়ায় চিনে নিতে একটুও সময় লাগেনি তার।

প্রিয় তারকা বলে কথা! চোখে না দেখতে পারলেও তার স্পর্শই যথেষ্ট। ভক্তের ভালবাসা কাকে বলে, বুঝিয়ে দিলো মিকি। ফুটবল ভক্ত। তার থেকেও বড় ভক্ত ওজিলের। তাই জার্মান এই ফুটবল তারকাকে ছুঁয়েই চিনে ফেললেন। 

এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, অন্ধ ভক্ত মিকির সামনে হাঁটু গেড়ে বসে আছেন ওজিল। মিকিকে আগে থেকে বলা হয়নি কে আছে তার সামনে। খুদে ভক্ত প্রথমেই ওজিলের গালে, মাথায়, চুলে হাত বোলাতে শুরু করে। এক পর্যায়ে তার মুখে স্মিত হাসি ফুটে ওঠে। কয়েক সেকেন্ড হাত বোলানের পরই সে চিনে ফেলে প্রিয় তারকাকে। 

ভক্তের এমন ভালবাসায় অবাক হন ওজিলও। এভাবে কেউ কাউকে স্পর্শ করেই চিনে ফেলতে পারে তার ভাবনায় ছিলো না! ওজিলের চোখ অশ্রুশিক্ত হয়ে ওঠে।

আবেগ নিয়েই ওজিল বলেন, ‘আমি দারুন খুশি আমার মিকির মতো একজন ভক্ত আছে। সে দুরারোগ্য রোগে তার চোখের দৃষ্টি হারিয়েছে কিন্তু ফুটবল থেকে তাকে দূরে রাখতে পারেনি। আমি জানি তুমি তোমার স্বপ্নকেই অনুসরণ করবে, সেটাই করে যাও।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত