স্টার্লিংয়ের জোড়া গোলে শিরোপার কাছেই ম্যানসিটি

প্রকাশ | ১৫ এপ্রিল ২০১৯, ১৩:৪৭

অনলাইন ডেস্ক

২০১৮-১৯ ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের ৩৩তম ম্যাচে রহিম স্টার্লিংয়ের জোড়া গোলে স্বাগতিক ক্রিস্টাল প্যালেসকে হারিয়ে শিরোপা জয়ের ধারা অব্যাহত রাখলো ম্যানচেস্টার সিটি। আর এই জয়ে টানা ৯ ম্যাচ জিতল ইংলিশ ক্লাবটি। সামনে আর একটি ম্যাচ। নিজেদের ৩৪তম ম্যাচে টটেনহ্যামকে হাড়াতে পারলেই লিভারপুলকে পিছনে ফেলে চলতি লিগের শিরোপা ঘরে উঠবে ম্যানসিটির।

১৪ এপ্রিল (রবিবার) সেলহার্স্ট পার্কে ক্রিস্টাল প্যালেসকে ৩-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে আছে পেপ গার্দিওলার শিষ্যরা।

এদিন ম্যাচের ১৫তম মিনিটে দলকে এগিয়ে নেন ইংলিশ মিডফিল্ডার রহিম স্টার্লিং। মাঝমাঠের আগ থেকে দারুণ এক থ্রু বাড়ান বেলজিয়ান মিডফিল্ডার কেভিন ডি ব্রুইন। সেটি নিয়ন্ত্রণে নিয়ে গোলপোস্টের আট গজ সামনে থেকে কোনাকুনি শটে দলকে প্রথম গোল এনে দেন স্টার্লিং। এরপর আর কোনো গোল না হলে ১-০ গোল নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

দ্বিতীয়ার্ধে ফিরে ম্যাচের দ্বিতীয় গোলটিও করেন স্টার্লিং। ৬৩তম মিনিটে ডেভিড সিলভা থেকে লেরয় সানে হয়ে ডি-বক্সে বল পান স্টার্লিং। বাম পায়ের শটে ব্যবধান বাড়ান তিনি।

ম্যাচের ৮১তম মিনিটে ক্রিস্টাল প্যালেসের পক্ষে এক গোল শোধ করেন সার্বিয়ান মিডফিল্ডার জাগো মিলিয়েজোভিচ। তবে ৯০তম মিনিটে ম্যান সিটির পক্ষে শেষ গোলটি করে দলের জয় নিশ্চিত করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড গ্যাব্রিয়েল হেসুস।

এ জয়ে ৩৩ ম্যাচে ২৭ জয় ও ২ ড্র'য়ে ৮৩ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে ম্যান সিটি। এক ম্যাচ বেশি খেলে ৮৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল। ৩৪ ম্যাচে ৩৯ পয়েন্ট পাওয়া ক্রিস্টাল প্যালেসের অবস্থান ১৪তম।