স্ট্রাসবুর্গের বিপক্ষে ড্র’য়ে শিরোপা থেকে পিছিয়ে পিএসজি

প্রকাশ : ০৮ এপ্রিল ২০১৯, ১৪:১৫

সাহস ডেস্ক

ফরাসি লিগ ওয়ানের দ্বিতীয় লেগে শিরোপার অনেকটা কাছে এসে স্ট্রাসবুর্গের বিপক্ষে ড্র করে মাঠ ছেড়েছে নেইমারবিহীন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। এই ড্র’য়ে এটকু হোঁচট খেলো পিএসজি। যদিও গত ডিসেম্বরে প্রথম লেগেও স্ট্রাসবুর্গের মাঠে ১-১ গোলে ড্র করে টমাস টুখেলের দল। ফলে শিরোপা নিশ্চিত হতে আরও কিছুটা অপেক্ষা করতে হবে ফরাসি দলটিকে।

৭ এপ্রিল (রবিবার) রাতে ঘরের মাঠে স্ট্রাসবুর্গের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে পিএসজি।

এদিন ম্যাচের ১৩ মিনিটে এগিয়ে যায় পিএসজি। এরিক মাক্সিম চুপো-মোটিং করেন দলের প্রথম গোলটি। তবে এগিয়ে থেকে বেশি সময় থাকতে পারেনি। ২৬ মিনিটে পেনাল্টি বক্সের কাছ থেকে স্ট্রাসবুর্গকে সমতায় ফেরান ফরোয়ার্ড নুনো দ্য কস্তা।

সমতায় থেকে দুদলই আক্রমন-পাল্টা আক্রমণে ম্যাচ জমিয়ে তোলে। ৩৮ মিনিটে আবারো গোল খেয়ে বসে পিএসজি। পিছিয়ে থেকেই বিরতিতে যায় পিএসজি। ফিরে এসে আক্রমণের ধার আরও বাড়িয়ে দেয় তারা।

একাধিক সুযোগ হারানোর পর শেষ পর্যন্ত ৮২ মিনিটে সমতায় ফেরে পিএসজি। জুলিয়ান ড্রাক্সলারের কর্নারে হেডে গোল করেন জার্মান ডিফেন্ডার থিলো কেরার।

এই ড্র নিয়েই শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয় দুই দলকেই। ৩০ ম্যাচে ২৬ জয় ৩ ড্র আর ১ হার নিয়ে ৮১ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে পিএসজি। আর এক ম্যাচ কম খেলে ৬১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিল। ২০ পয়েন্ট এগিয়ে থেকে ধরাছোঁয়ার বাইরেই আছে পিএসজি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত