বিশ্বকাপে নিউজিল্যান্ডের চমক ওয়ানডে না খেলা টম ব্লান্ডেল

প্রকাশ : ০৩ এপ্রিল ২০১৯, ১৬:১৬

সাহস ডেস্ক

দরজায় কড়া নাড়ছে ক্রিকেট বিশ্বকাপ। সব দলগুলো নিজেদের গোছাতে ব্যস্ত। এমন সময় ইংল্যান্ড ও ওয়েলসের মাটিতে অনুষ্ঠেয় ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে প্রথম দল হিসেবে নিজেদের ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করলো নিউজিল্যান্ড।

৩ এপ্রিল (বুধবার) ক্রাইস্টচার্চে ১৫ সদস্যের স্কোয়াড আনুষ্ঠানিকভাবে ঘোষণা করে দেশটির ক্রিকেট বোর্ড।

এবার নিউজিল্যান্ড দলের বড় চমক হিসেবে জায়গা পেয়েছেন এখনও দেশের হয়ে ওয়ানডে না খেলা ব্যাটসম্যান টম ব্লান্ডেল। ২৮ বছর বয়সী ব্লান্ডেলের মূলত কপাল খুলেছে টিম শেইফার্টের ইনজুরিতে। বিকল্প উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে বিশ্বকাপ দলে জায়গা পেয়েছেন তিনি।

জায়গা ধরে রেখেছেন কলিন মুনরো। যদিও তাকে হেনরি নিকোলস আর মার্টিন গাপটিলের বিকল্প হিসেবে রাখা হয়েছে। পেস বোলিং অলরাউন্ডার কোটায় আছেন জিমি নিশাম আর কলিন ডি গ্র্যান্ডহোম। হাঁটুর সার্জারির পর মাঠে ফেরা মিচেল স্যান্টনার থাকবেন প্রধান স্পিনার হিসেবে। তার সঙ্গে থাকছেন লেগস্পিনার ইশ সোধি।

এনই দলটি চলতি মাসের শেষ দিকে ক্রাইস্টচার্চে দুই দিনের ট্রেনিং ক্যাম্পে অংশ নেবে। এরপর তিনটি অনানুষ্ঠানিক ওয়ানডে খেলার জন্য অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দেবে ব্ল্যাক ক্যাপসরা। যদিও বিশ্বকাপ দলের বড় একটা অংশ আইপিএলে থাকায় এই সিরিজে থাকতে পারবেন না অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড়।

নিউজিল্যান্ডের বিশ্বকাপ দল : কেন উইলিয়ামসন (অধিনায়ক), মার্টিন গাপটিল, হেনরি নিকোলস, রস টেলর, টম লাথাম, কলিন মুনরো, টম ব্লান্ডেল, জিমি নিশাম, কলিন ডি গ্র্যান্ডহোম, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, ম্যাট হেনরি, লুকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত