সিকদার গ্রুপ ইন্ডিপেন্ডেন্স ডে গলফ কাপ টুর্নামেন্ট উদ্বোধন

প্রকাশ : ২৩ মার্চ ২০১৯, ১২:৪৫

তিন দিনব্যাপী সিকদার গ্রুপ ইন্ডিপেন্ডেন্স ডে গলফ কাপ টুর্নামেন্ট ২০১৯ ঢাকার কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হয়েছে। 

শুক্রবার সকাল সাড়ে ৯টায় গলফ কোর্সের মঞ্চে লে. জেনারেল মোঃ শফিকুর রহমান প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

এসময় আর এন্ড আর অ্যাভিয়েশন এবং আর এন্ড আর হোল্ডিংস লিঃ (সিকদার গ্রুপ) এর চেয়ারম্যান মি. রিক হক সিকদার, ব্যবস্থাপনা পরিচালক মি. রন হক সিকদার, পরিচালক ও চিফ অপারেটিং অফিসার (সিওও) মি. সৈয়দ কামরুল ইসলাম মোহন এবং উপদেষ্টা এয়ার কমোডর (অবঃ) সাকিব ইকবাল খান মজলিস, উপদেষ্টা ফরিদ উদ্দিন খান উপস্থিত ছিলেন।

এছাড়াও কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল মোঃ এনায়েত উল্লাহ, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আবিদুর রেজা খান (অবঃ), ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জি এস এম হামিদুর রহমান (অবঃ), ক্লাবের জেনারেল ম্যানেজার (গলফ অপারেশনস) লে. কর্নেল মো. আব্দুল বারী (অবঃ) এবং অন্যান্য উচ্চ পদস্থ সামরিক কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বুধবার সপ্তমবারের মত সিকদার গ্রুপ ইন্ডিপেন্ডেন্স ডে গলফ কাপ টুর্নামেন্ট ২০১৯ ঢাকার কুর্মিটোলা গলফ কোর্সে শুরু হয়। টুর্নামেন্টে উচ্চপদস্থ বেসামরিক-সামরিক কর্মকর্তা, ঢাকায় কর্মরত বিভিন্ন দেশের কূটনীতিকসহ বিশিষ্ট ব্যবসায়ীরাও অংশ নেন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত