ম্যানহোলে পড়ে গুরুতর আহত পাকিস্তানের ‘ক্রিকেট চাচা’

প্রকাশ : ১৪ মার্চ ২০১৯, ১৭:৩২

সাহস ডেস্ক

দেশে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে চেষ্টার ত্রুটি রাখছে না পাকিস্তান। ফাইনালসহ পাকিস্তান সুপার লিগের (পিএসএল) মোট আটটি ম্যাচ এবার অনুষ্ঠিত হচ্ছে দেশে।

তবে ক্রিকেট ফেরাতে যত তোড়জোড়, ক্রিকেট স্টেডিয়ামের পরিবেশ ঠিক রাখতে বোধ হয় ততটা তোড়জোড় নেই দেশটির ক্রিকেট বোর্ডের। পিএসএলের মতো বড় টুর্নামেন্ট আয়োজন হচ্ছে, অথচ করাচি জাতীয় স্টেডিয়ামের বাইরে ২২টি ম্যানহোলের ঢাকনা নেই, রিপোর্ট করেছে জনপ্রিয় গণমাধ্যম 'দি নিউজ'-এর করাচি সংস্করণ।

ঢাকনাবিহীন এমনই একটি ম্যানহোলে পড়ে গুরুতর আহত হয়েছেন দেশ বিদেশে পাকিস্তানের পতাকাবাহী সমর্থক চৌধুরী আবদুল জলিল। ‘ক্রিকেট চাচা’ নামে বিখ্যাত ৬৯ বছর বয়সী এই পাকিস্তান সমর্থক পিএসএলের ম্যাচ দেখে ফেরার সময় একটি ম্যানহোলে পড়ে যান।

'দি নিউজ'-এর প্রতিবেদককে ‘ক্রিকেট চাচা’ বলেন, ‘সোমবার পিএসএলের ম্যাচ দেখে যখন আমি বাড়ি ফিরছিলাম, তখন একটি ম্যানহোলে পড়ে যাই। আমি তলপেট এবং পাঁজরের নিচের দিকে চোট পেয়েছি। অনেক ব্যথা পেয়েছি।’

প্রতিবেদককে তার ব্যথা পাওয়া জায়গাগুলো দেখিয়ে বলছিলেন আবদুল জলিল। দর্শক সমর্থকদের কথা চিন্তা করে কর্তৃপক্ষ যাতে এই বিষয়টায় নজর দেন সেই আকুতিও জানিয়েছেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত