বায়ার্নকে হারিয়ে কোয়ার্টারে লিভারপুল

প্রকাশ : ১৪ মার্চ ২০১৯, ১৬:১৪

সাহস ডেস্ক

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের অ্যানফিল্ডে প্রথম লেগে লিভারপুলের সঙ্গে গোলশূন্য ড্র করেছিল বায়ার্ন মিউনিখ। নিজেদের মাঠে এসে দ্বিতীয় লেগে লিভারপুলের কাছে হেরে চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে বায়ার্ন। স্বাগতিকদের হারিয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নিয়েছে ইয়ুর্গেন ক্লপের লিভারপুল।

১৩ মার্চ (বুধবার) অ্যালিয়েঞ্জ অ্যারেনা মাঠে লিভারপুলের কাছে ৩-১ গোলে হেরেছে বায়ার্ন।

এদিন মাঠে নিজেদের গুছিয়ে নিয়ে ম্যাচের ২৬ মিনিটে এগিয়েও যায় লিভারপুল। এবার এগিয়ে এসেছিলেন বায়ার্ন গোলরক্ষক মানুয়েল নয়্যার। তাকে এড়িয়ে ফাঁকা পোস্টে বল জড়িয়ে দেন সাদিও মানে।

৩৯ মিনিটে আত্মঘাতী গোলের সুবাদে সমতায় ফেরে বায়ার্ন। সের্গে জিনাব্রির নিচু ক্রস ক্লিয়ার করতে গিয়ে নিজেদেরই জালে পাঠিয়ে দেন জোয়েল মাতিপ। এরপর প্রথমার্ধে আর কোনো গোল না হলে ১-১ সমতা নিয়ে মাঠ ছাড়ে দু’দল।

বিরতির পর ফিরে এসে ৬৯তম মিনিটে আবার এগিয়ে যায় লিভারপুল। এবার জেমস মিলনারের কর্নার থেকে পাওয়া বল লাফিয়ে উঠে দুর্দান্ত এক হেডে গোল করেন ফন ডাইক।

এরপর হেডে আরও এক গোল বায়ার্নের। মিসরীয় ফরোয়ার্ড মোহামেদ সালাহর ডি বক্সের বাইরে থেকে উঁচু করে বাড়ানো বলে হেড করেন সাদিও মানে। ম্যাচের ৮৪ মিনিটে পাওয়া এই গোলে জয়টা একেবারে নিশ্চিত হয়ে যায় লিভারপুলের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত