রিয়ালে ফিরতে আগ্রহী রদ্রিগেস

প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:৪৮

সাহস ডেস্ক

বায়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হতে চলেছে হামেস রদ্রিগেসের। বড় দুই ক্লাব ইউভেন্তুস ও আর্সেনাল তাকে পেতে আগ্রহী বলে সংবাদমাধ্যমের খবরে এসেছে। তবে কলম্বিয়ার এই মিডফিল্ডারের কথায় পুরনো ঠিকানা রিয়াল মাদ্রিদে ফেরার আগ্রহ প্রকাশ পেয়েছে।

২০১৭ সালের জুনে রিয়াল থেকে দুই বছরের জন্য ধারে বায়ার্নে পাড়ি জমান হামেস। আক্রমণাত্মক এই মিডফিল্ডারকে কিনে নেওয়ার সুযোগ রয়েছে জার্মান চ্যাম্পিয়নদের। তবে এখন পর্যন্ত তেমন কোনো আভাস দেয়নি ক্লাবটি।

এমন অবস্থায় মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোর প্রথম লেগে লিভারপুলের মাঠে বায়ার্নের গোলশূন্য ড্র শেষে ২৭ বছর বয়সী এই ফুটবলার বলেন, (ভবিষ্যতের বিষয়ে) আমি কি করছি তা নিয়ে আমাকে খুব ভালোভাবে চিন্তা করতে হবে। মাদ্রিদে আমার সবকিছু আছে। যেমন আমার বাড়ি আছে, মানুষ আছে যারা আমাকে ভালোবাসে।

আমাদের দেখতে হবে কি হয়। তবে এই মুহূর্তে বায়ার্ন মিউনিখের সঙ্গে আমার একটা চুক্তি আছে। আমি মৌসুমটা শেষ করতে চাই এবং এরপর দেখবো কি হয়।রিয়াল মাদ্রিদের কিছু খেলোয়াড়ের সঙ্গে আমার যোগাযোগ আছে।

২০১৪ সালে মোনাকো থেকে রিয়ালে যোগ দিয়ে ক্লাবটির হয়ে ১১১ ম্যাচ খেলেছিলেন হামেস রদ্রিগেস। দুটি চ্যাম্পিয়ন্স লিগ ও একটি লা লিগাসহ মোট সাতটি শিরোপা জয়ে রেখেছিলেন ভূমিকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত