রিয়ালের আত্মবিশ্বাস উড়িয়ে দিল জিরোনা

প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৩২

সাহস ডেস্ক

টানা ছয় ম্যাচ জয়ের পর দারুণ আত্মবিশ্বাস নিয়ে লা লিগার ম্যাচ খেলতে মাঠে নেমেছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু রিয়ালের এই আত্মবিশ্বাস উড়িয়ে দিয়েছে জিরোনা। লা লিগার ম্যাচে জিরোনার কাছে হেরেছে সোলারির দল রিয়াল। ফলে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে শিরোপা লড়াইতে আবারও পিছিয়ে পড়ল মাদ্রিদের কুলিনরা।

১৭ ফেব্রুয়ারি (রবিবার) নিজেদের মাঠেই জিরোনার কাছে ২-১ গোলের হার নিয়ে মাঠ ছাড়ে রামোস বাহিনী।

এদিন ম্যাচের ১৬ মিনিটেই প্রথম এগিয়ে যাওয়ার সুযোগ পেলেও তা পারেনি স্বাগতিক রিয়াল। এরপরও একাধিক সুযোগ নষ্ট করে দলটি। তবে ২৪ মিনিটে এগিয়ে যায় তারা। ক্রজের সেন্টার থেকে হেডে গোল করেন কাসেমিরো। ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল।

৬৪ মিনিটে সমতায় ফেরে জিরোনা। ক্রিস্টিয়ান স্টুয়ানির হেড বারে লেগে ফিরে আসলে গোল বরাবর জোরালো শট নেন ডগলাস লুইস। কিন্তু সেই বল হাত দিয়ে আটকে দেন সার্জিও রামোস। হলুদ কার্ড পান রিয়ালের অধিনায়ক। জিরোনা পায় পেনাল্টি। স্পটকিক থেকে বল জালে জড়ান উরুগুয়েন ফরোয়ার্ড স্টুয়ানি।

সমতায় ফিরে দুর্দান্ত হয়ে ওঠে জিরোনা। এরপর একের পর এক আক্রমণ করতে থাকে। ৭৬ মিনিটে পেয়ে যায় দ্বিতীয় গোলটি। পোর্তুর হেড থেকে আসে দ্বিতীয় গোলটি। এর পর অবশ্য দুই দলই কয়েকবার সুযোগ পেলেও গোল করতে পারেনি।

৯০ মিনিটে লালকার্ড পেয়ে রামোস মাঠ ছাড়লে ১০ জনের দল নিয়েই অতিরিক্ত সময়টুকু পার করে রিয়াল।

এই হারে ২৪ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে তিনে নেমে এলো রিয়াল মাদ্রিদ। সমানসংখ্যক ম্যাচে ৪৭ পয়েন্ট নিয়ে তাদের উপরেই আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে বার্সেলোনা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত