পেপসির ক্যানের বিজ্ঞাপনে মেসি-সালাহ এক সঙ্গে

প্রকাশ | ১৩ ফেব্রুয়ারি ২০১৯, ০০:৪৭

অনলাইন ডেস্ক

এক হয়ে গেছেন বর্তমান বিশ্বের সেরা দুই তারকা লিওনেল মেসি ও মোহামেদ সালাহ! তবে কোনো দলের হয়ে নয়, কোমল পানীয় পেপসির ক্যানের বিজ্ঞাপনের জন্য। এই বিজ্ঞাপনে একসঙ্গে অভিনয় করলেন এই দুই সেরা তারকা। যেখানে পণ্যটির বিজ্ঞাপনের আড়ালে নিজেদের নৈপুণ্য প্রদর্শন করলেন এই স্ট্রাইকাররা।

পেপসি বরাবরই নিজেদের পণ্যের প্রচারে বিশ্বের সেরা ফুটবলারদের ব্যবহার করেছে। পূর্বে ডেভিড বেকহ্যাম, রবার্টো কার্লোস ও চার্লি লয়েডের মতো তারকাদের এই ক্যাম্পেইনে দেখা গেছে। 

লিভারপুল ফরোয়ার্ড সালাহ ২০১৬ সাল থেকে পেপসির বিশেষ দূত হিসেবে কাজ করছেন। এবার তিনি যোগ দিলেন বার্সেলোনা ও আর্জেন্টাইন তারকা মেসির সঙ্গে। মিশরীয় তারকা ৩০ সেকেন্ডের বিজ্ঞাপনের ভিডিওটি নিজের টুইটারে পোস্ট করেছেন। যেখানে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, '#FORTHELOVEOFIT'।

ভিডিওতে দেখা যায়, একটি পেট্রোল স্টেশনে মেসি ও সালাহ এলে দেখেন ফ্রিজে মাত্র একটি পেপসির ক্যান রয়েছে। ফলে কে এটি নেবে তা নির্ধারণ করা হয় ফুটবল চ্যালেঞ্জের মাধ্যমে। দু’জনই নেমে পড়েন নিজেদের ভিন্ন কৌশল নিয়ে। তবে শেষ পর্যন্ত তাদের অবাক করে দিয়ে তৃতীয় একজন এসে পেপসির ক্যানটি থেকে পান করে নেন।

পরবর্তীতে দেখা যায়, একটি পেপসি লরি সামনে রাস্তা দিয়ে চলে যাচ্ছে। দু’জনে সেদিকেই দৌড় দেন।