ওয়ার্ল্ড কারাতে জাজ পরীক্ষায় অংশ নিতে দুবাই যাচ্ছেন লতা

প্রকাশ : ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৬:৩২

সাহস ডেস্ক

ওয়ার্ল্ড কারাতে ফেডারেশনের জাজ পরীক্ষায় অংশ নিতে দুবাই যাচ্ছেন বাংলাদেশের একমাত্র এশিয়ান মহিলা কারাতে জাজ স্বর্ণপদক জয়ী চট্টগ্রাম মহানগর পুলিশের এএসআই লতা পারভীন।

আগামী ১০-১৭ ফেব্রুয়ারি আরব আমিরাতের দুবাই সিটিতে ওয়ার্ল্ড কারাতে ফেডারেশনের আয়োজনে ও আরব আমিরাত কারাতে ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিতব্য ওয়ার্ল্ড কারাতে জাজ ও রেফারি সেমিনার, পরীক্ষা ও ডব্লিউ কে এফ ওয়ান প্রিমিয়ার লিগে অংশগ্রহণ করবেন লতা পারভীন। চট্টগ্রাম মহানগর পুলিশের সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

লতা পারভীন ইতিপূর্বে শ্রীলংকায় অনুষ্ঠিত এশিয়ান কারাতে জাজ পরীক্ষায় অংশ নিয়ে সফলতার সাথে পাশ করেছেন। এছাড়া তিনি ২০১৫, ২০১৬ ও ২০১৭ সালে জাতীয় কারাতে দলের হয়ে দেশের বাইরে আন্তর্জাতিক কারাতে প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করে তার নিজস্ব ইভেন্টে স্বর্ণপদক অর্জন করার মাধ্যমে বাংলাদেশ পুলিশ ও দেশের জন্য সম্মান বয়ে আনেন।

২০১৬ ও ২০১৭ সালে বাংলাদেশ পুলিশের বর্ষসেরা নারী ক্রীড়াবিদ লতা পারভীন জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বিভিন্ন কারাতে প্রতিযোগিতায় বিচারক হিসাবে দ্বায়িত্ব পালন করার পাশাপাশি বাংলাদেশ কারাতে ফেডারেশনে বাংলাদেশ পুলিশের প্রতিনিধিত্ব করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত