স্মিথের পর ইনজুরি নিয়ে দেশে ফিরছেন ওয়ার্নার

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ১৩:৩৬

সাহস ডেস্ক

ইনজুরির কারণে বিপিএল শেষ না করেই নিজ দেশ অস্ট্রেলিয়ায় ফিরে যাচ্ছেন সিলেট সিক্সার্স অধিনায়ক ডেভিড ওয়ার্নার। তার আগে একই কারণে দেশে ফিরে গেছেন কুমিল্লা ভিক্টোরিয়ানসের অধিনায়ক স্টিভেন স্মিথ।

১৭ জানুয়ারি (বৃহস্পতিবার) ওয়ার্নারের দেশে ফেরার বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট অস্ট্রেলিয়ার একজন মুখপাত্র। 

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের ওয়েবসাইট জানিয়েছে, ইনজুরির কারণে ওয়ার্নারকে দেশে ফিরতে একরকম বাধ্য করা হচ্ছে। তবে আগমী সপ্তাহে অস্ট্রেলিয়ায় ফেরার আগে আরও অন্তত দুটি ম্যাচ খেলবেন সিলেট অধিনায়ক।

ক্রিকেট অস্ট্রেলিয়ার মুখপাত্র জানিয়েছেন, ২১ জানুয়ারি (সোমবার) দেশে ফিরবেন ওয়ার্নার। দেশে ফিরেই কনুইয়ের ইনজুরির ব্যাপারটা ভালো করে দেখবেন।

ইনজুরির বর্তমান অবস্থা কী সেটা পুরোপুরি জানে না সিএ। তারা বলছে, দেশে ফেরার আগে ১৮ ও ১৯ জানুয়ারি সিলেটের দুটি ম্যাচ খেলবেন ওয়ার্নার।

ওয়ার্নারের আগে ইনজুরিতে পড়েন অস্ট্রেলিয়ার তৎকালীন অধিনায়ক স্টিভ স্মিথ। তাকে অস্ত্রোপচার করাতে হয়েছে। গত সপ্তাহে দেশে ফেরেন তিনি। তিনিও কনুইয়ের ব্যথায় ভুগছেন। অন্তত ছয় সপ্তাহ পুনর্বাসনে থাকতে হবে তাকে।

বিপিএলে শুরুটা ভালোই করেছেন ওয়ার্নার। পাঁচ ম্যাচে তুলে নিয়েছেন দুটি হাফসেঞ্চুরি। সবশেষ বুধবার রংপুর রাইডার্সের বিপক্ষে করেন অপরাজিত ৬১ রান। এদিন জয় পেয়েছে তার দলে সিলেটও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত