বছরের শেষ ম্যাচটি জিততে পারল না বাংলাদেশ

প্রকাশ : ২২ ডিসেম্বর ২০১৮, ২০:৫৯

বছরের শেষ ম্যাচটি জিততে পারল না বাংলাদেশ। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে হেরে সিরিজ হারাল বাংলাদেশ।

২২ ডিসেম্বর (শনিবার) বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২-১ ব্যবধানে সিরিজ জিতল সফরকারী ওয়েস্ট ইন্ডিজ।

এদিন টসে হেরে আগে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে সব ইউকেট হারিয়ে ১৯০ রান সংগ্রহ করেছে সফরকারী ওয়েস্ট ইন্ডিজ। দলের হয়ে সর্বোচ্চ ওপেনার ইভান লুইস ৩৬ বলে ৬ চার ৮ ছয়ে ৮৯ রান করেন। আরেক ওপেনার সাহি হোপ ১২ বলে ৩ চার ১ ছয়ে ২৩ রান করেন। এবং নিকোলাস পুরান ২৪ বলে ২ চার ২ ছয়ে ২৯ রান করেন।

বাংলাদেশের হয়ে বল হাতে সর্বোচ্চ মাহমুদউল্লাহ ৩.২ ওভারে ১৮ রান দিয়ে ৩ উইকেট, সাকিব ৪ ওভারে ৩৭ রান দিয়ে ৩ উইকেট এবং মোস্তাফিজুর ৪ ওভারে ৩৩ রান দিয়ে ৩ উইকেট নেন।

১৯১ রানের জবাবে খেলতে নেমে ১৭ ওভারে সব উইকেট হারিয়ে ১৪০ রান করেছে স্বাগতিক বাংলাদেশ। দলের হয়ে ব্যাট হাতে সর্বোচ্চ ওপেনার লিটন দাস ২৫ বলে ৩ চার ৩ ছয়ে ৪৩ রান এবং অপরাজিত আবু হায়দার রনি ১৭ ৩ চার ১ ছয়ে ২২ রান করেন।

উইন্ডিজদের হয়ে সর্বোচ্চ কিমো পাউল ৪ ওভারে ১৫ রান দিয়ে ৫টি, ফাবিয়ান এলিন ২টি এবং কটরেল ও ব্রাথওয়েট ১টি করে উইকেট নেন।

ম্যাচ সেরা ইভান লুইস। সিরিজ সেরা সাকিব আল হাসান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত