চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৮, ১৭:৪১

চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-১৮ এর চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু টুর্নামেন্টে শিবগঞ্জ উপজেলার রানীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪-১ গোলে সদর উপজেলার চরবাগডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে বঙ্গমাতা টুর্নামেন্টে ভোলাহাট উপজেলার ময়ামারী সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে গোমস্তাপুর উপজেলার খয়রাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়ামে খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সায়েদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন পুলিশ সুপার টি,এম মোজাহিদুল ইসলাম, সিভিল সার্জন খাইরুল আতাতুর্ক, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর দাউদ হোসেন প্রমুখ।

জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে টুর্নামেন্টে ছেলেদের মধ্যে শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয় রানীবাড়ী বিদ্যালয়ের আলমাস ও মেয়েদের মধ্যে শিবগঞ্জের বাবুপুর লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আফরোজা। ছেলেদের মধ্যে সর্বোচ্চ গোলদাতা হয় রানীবাড়ী বিদ্যালয়ের মেহেদেী (৪ গোল) ও মেয়েদের মধ্যে আফরোজা (৩ গোল)।

৩ দিনব্যাপী টুর্নামেন্টে ৫টি ছেলেদল ও ৫টি মেয়েদল ফুটবল দল অংশ নেয়। চ্যাম্পিয়ন দলগুলি আগামী ১৮ ডিসেম্বর থেকে রাজশাহীতে বিভাগীয় পর্যায়ের টুর্নামেন্টে অংশ নিবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত