অন্তর্বর্তীকালীন কোচ সোলারি সূচনা করলেন রিয়ালের জয় দিয়ে

প্রকাশ : ০১ নভেম্বর ২০১৮, ১২:৫৮

সাহস ডেস্ক

বর্তমানে বাজে সময়ের মধ্যদিয়ে যাচ্ছে রিয়াল মাদ্রিদ। মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার কাছে ৫-১ গোলের বিধ্বস্ত হতে হয়েছে রিয়ালকে। বার্সার কাছে এই পরাজয়ের পর লণ্ডভণ্ড হয়ে যায় রিয়াল শিবির। নড়েচড়ে বসে কর্তৃপক্ষ। কোচ হুলেন লোপেতেগিকেই বরখাস্ত করা হয়। অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পান আর্জেন্টাইন সাবেক ফুটবলার সান্তিয়াগো সোলারি। দায়িত্ব বুঝে নেয়ার পর আর্জেন্টাইন সাবেক এই ফুটবলার শুভ সূচনা করলেন জয় দিয়ে।

স্প্যানিশ দ্বিতীয় সর্বোচ্চ টুর্নামেন্ট কোপা দেল রে’র শেষ ৩২ এর প্রথম লেগে তৃতীয় সারির দল মেলিলার বিপক্ষে বড় জয় নিয়ে মাঠ ছেড়েছে অন্তর্বর্তীকালীন কোচ সোলারির শিষ্যরা। যদিও এই তৃতীয় সারির দলটির বিপক্ষে গ্যারেথ বেল, টনি ক্রুস ও লুকা মদ্রিচদের বিশ্রাম দেন নতুন কোচ।

৩১ অক্টোবর (বুধবার) মেলিলার মাঠে ৪-০ গোলের বড় ব্যবধানে মেলিলাকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।

এদিন ম্যাচের ২৮তম মিনিটে দলকে এগিয়ে দেন ফ্রেঞ্চ তারকা করিম বেঞ্জামা। বিরতিতে যাবার ঠিক আগ মুহূর্তে দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন মার্কোস অ্যাসেনসিও।

৭৯ মিনিটে ব্যবধান বাড়ান স্প্যানিশ ডিফেন্ডার আলভারো অড্রিওজলা। দলকে ৩-০ এগিয়ে দেন ২২ বছর বয়সী এই তরুণ। ম্যাচের একেবারে শেষ দিকে সফরকারীদের হয়ে চতুর্থ গোলটি করেন ২১ বছর বয়সী স্প্যানিশ ফরোয়ার্ড ক্রিস্টো গঞ্জালেজ।

আগামী ৫ ডিসেম্বর সান্তিয়াগো বার্নাব্যুতে হবে ফিরতি লেগে মাঠে নামবে লস ব্ল্যাঙ্কোসরা।

সাহস২৪.কম/শামীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত