এবারের বিপিএলে মাশরাফির নেতৃত্বে এবি ডি ভিলিয়ার্স

প্রকাশ : ২৮ অক্টোবর ২০১৮, ১৯:১৮

সাহস ডেস্ক

আগামী জানুয়ারিতে মাঠে গাড়তে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ষষ্ঠ আসর। এই ষষ্ঠ আসরকে সামনে রেখে চলছে প্লেয়ার্স ড্রাফট। 

আজ ২৮ অক্টোবর (রবিবার) রাজধানীর পাঁচতারকা হোটেল র‌্যাডিসন ব্লুতে বেলা ১২টায় শুরু হয় এ নিলাম।

এবার বিপিএল মাতাতে আসছেন দক্ষিণ আফ্রিকার বিস্ফোরক ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। তাকে কিনেছে রংপুর রাইডার্স। সেই দলের অধিনায়ক ও আইকন খেলোয়াড় মাশরাফি বিন মর্তুজা।

ফ্র্যাঞ্চাইজিটিতে আছেন টি-টোয়েন্টি কিং ক্রিস গেইল। দুই তারকা ক্রিকেটারের সঙ্গে খেলতে তর সইছে না প্রোটিয়া ব্যাটসম্যানের। বিশ্বে জনপ্রিয় ঘরোয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগে ডি ভিলিয়ার্সের চাহিদা আকাশচুম্বী। আইপিএল, বিগ ব্যাশ ও সিপিএল মাতিয়ে থাকেন তিনি। এ প্রথম খেলতে আসছেন বিপিএলে। তাকে পেয়ে উচ্ছ্বসিত রংপুর কতৃর্পক্ষ।

৩৬০ ডিগ্রিখ্যাত ব্যাটসম্যানকে ডেরায় ভেড়ানোর পর সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন তারা। সেখানে তিনি বলেন, ‘হ্যালো বাংলাদেশ; আমি দক্ষিণ আফ্রিকা থেকে এবি ডি ভিলিয়ার্স। বিপিএল-২০১৯ আসরে খেলতে আসছি। এ নিয়ে রোমাঞ্চিত ও আনন্দিত।’

তিনি আরো বলেন, ‘আমি রংপুর রাইডার্সে যোগ দিতে যাচ্ছি। লড়াকু নেতা ম্যাশ (মাশরাফি বিন মর্তুজা) এবং এ ফরম্যাটের কিংবদন্তি ক্রিস গেইলকে পাব। বিপিএল এখন বিশ্বের অন্যতম সেরা টুর্নামেন্ট। সেখানে অংশ নিতে তর সইছে না। শিগগির দেখা হচ্ছে রংপুর ও বাংলাদেশ। জয়ের লড়াই।’

সাহস২৪.কম/শামীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত