ডি মারিয়ার গোলেই রক্ষা পেল পিএসজি

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৮, ১১:২২

সাহস ডেস্ক

ইউরোপ শ্রেষ্ঠত্বের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে শক্তিশালি প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) যেন একদমই অচেনা। নিজেদের মাঠ থেকেও আর্জেন্টাইন তারকা ডি মারিয়ার গোলে নাপোলির বিপক্ষে ড্রয়ের সান্ত্বনা নিয়ে ফিরতে হয় তাদের। অথচ ইউরোপের শীর্ষ ৫টি লিগের মধ্যে একমাত্র পিএসজিই ঘরোয়া লিগে শতভাগ জয়ের ধারা বজায় রেখেছে। এমনকি ঘরোয়া লিগেও মৌসুমের ১০ ম্যাচের ১০টিতেই জয় তাদের।

২৪ অক্টোবর (বুধবার) নিজেদের ঘরের মাঠে নাপোলির সঙ্গে ২-২ গোলে ড্র করে নেইমাররা। 

অবশ্য এই ড্রটাও এসেছে ভাগ্য জরেই। তা নাহলে হার নিয়েই মাঠ ছাড়তে হতো পিএসজিকে। পিএসজির মাঠে ২৯ মিনিটে লরেঞ্জো ইনসাইনের গোলে এগিয়ে যায় নাপোলিই। পিছিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা। অবশ্য ৬৩ মিনিটে এগিয়ে যায় তারা। তবে সেই গোলটি ছিল আত্মঘাতী।

ডি-বক্সের মধ্যে বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই ঢুকিয়ে দেন নাপোলির ডিফেন্ডার মারিও রুই। তবে ভাগ্য গুণে পাওয়া এই সমতা বেশি সময় ধরে রাখতে পারেনি নেইমার-কাভানিরা। ৭৭ মিনিটে আবারও এগিয়ে যায় নাপোলি। বেলজিয়ান মিডফিল্ডার দ্রিয়েস মেরটেন্সের পা থেকে আসে এই গোল।

তবে নাপোলির ভাগ্যটা খারাপই বলতে হয়। এই গোলও তাদের জয় এনে দিতে পারল না। শেষ মুহূর্তে পিএসজিকে হার থেকে বাঁচিয়ে দিলেন এক আর্জেন্টাইন। অতিরিক্ত সময়ের তৃতীয় মিনিটে পিএসজিকে ড্র এনে দেন অ্যাঞ্জেলো ডি মারিয়া। পুরো ম্যাচে নেইমার, কাভানি, এমবাপের মতো তারকাকে খুঁজেই পাওয়া যায়নি। এই ড্রয়ের সান্তনা নিয়ে মাঠ ছাড়তে হয় স্বাগতিক পিএসজিকে।

সাহস২৪.কম/শামীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত