আজ মেসিবিহীন মাঠে নামবে বার্সেলোনা

প্রকাশ : ২৪ অক্টোবর ২০১৮, ১৩:৩৭

সাহস ডেস্ক

চ্যাম্পিয়নস লিগে আজ দলের সবচেয়ে বড় তারকা ও অধিনায়ক লিওনেল মেসিকে ছাড়াই ইন্টার মিলানের বিপক্ষে মাঠে নামতে হচ্ছে বার্সেলোনাকে।

আজ ২৪ অক্টোবর (বুধবার) দিবাগত রাত ১টায় নিজেদের মাঠ ন্যু ক্যাম্পে ইন্টার মিলানের মুখোমুখি হবে বার্সা। ম্যাচটি সরাসরি দেখাবে সনি টেন-টু।

লা লিগায় সেভিয়ার বিপক্ষে মেসি হাত ভেঙে ফেলায় বিকল্প ভাবনায় তটস্থ থাকতে হচ্ছে কোচ এরনেস্তো ভালভারদেকে। তাই বিপদের সময়ে পুরো দলকে এক হয়ে খেলতে বললেন কোচ ভালভারদে, ‘আমাদের সবাইকে এক হয়ে কাজ করতে হবে যাতে মেসির অনুপস্থিতি টের পাওয়া না যায়।’

চ্যাম্পিয়নস লিগে দুই দলের মুখোমুখিতে ৬ ম্যাচে জয়ের পাল্লা ভারি বার্সার। ৩টিতে জয় তাদের। দুটি ড্র আর একটি হার। আর এই হারটাই ছিলো ২০০৯-১০ মৌসুমে সেমি ফাইনালের প্রথম লেগে।

এই মৌসুমে দুই দলই গ্রুপ পর্বে দুটি করে ম্যাচ জিতে নিজেদের অবস্থান জানান দিচ্ছে। সমান ৬ পয়েন্ট তাদের। গত মৌসুমে রোমার কাছে কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় নেওয়া বার্সার শুরুটা ছিলো দারুণ। টটেনহাম ও পিএসভিকে হারিয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে তারা। 

অপর দিকে ইন্টারও এই মৌসুমে ছুটে চলছে দুরন্ত গতিতে। গত ৭ ম্যাচে অজেয় তারা। তাই ভালভারদে নিশ্চিত করেই জানেন তাদের ঘরের মাঠে ছেড়ে কথা বলবে না ইতালিয়ানরা।

সাহস২৪.কম/শামীম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?