আর্জেন্টিনা-ব্রাজিল ম্যাচে মেসি নেই বলে খুশি নেইমার

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৮, ১২:৩০

সাহস ডেস্ক

২০১৮ রাশিয়া বিশ্বকাপের পর থেকে জাতীয় দল আর্জেন্টিনার হয়ে আর কোনো ম্যাচ খেলেননি নিয়মিত অধিয়নাক লিওনেল মেসি। ঘোষণা না দিলেও জানা যায় তিনি দেশের জার্সিতে সাময়িক অবসর নিয়েছেন। আর আসছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীকে মোকাবেলা করতে হবে না ভেবে বেশ খুশি নেইমার। আকাশি-সাদা ও নীল-হলুদ জার্সি মানেই মাঠে ও বাইরে তীব্র এক লড়াই। 

আজ ১৬ অক্টোবর (মঙ্গলবার) রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সৌদি আরবের জেদ্দায় আর্জেন্টিনার মুখোমুখি হতে যাচ্ছে ব্রাজিল।

মেসির সাবেক বার্সেলোনা সতীর্থ নেইমার অনেকটা নিশ্চিন্ত রয়েছেন, এই ম্যাচে মেসির মতো জায়ান্ট ফুটবলারের তোপ সামলাতে হবে না। পাশাপাশি চিরপ্রতিদ্বন্দ্বীদের হারানো বড় সুযোগও দেখছেন তিনি।

তবে পিএসজির এই তারকা প্রতিপক্ষকে আবার একেবারেই হালকা করে দেখছেন না। তার মতে প্রতিভাবান আলবিসেলিস্তা দলে পাওলো দিবালার মতো তরুণ স্ট্রাইকার যে কোনো দলের জন্য হুমকি।

নেইমার বলেন, ‘যারা ফুটবল ভালোবাসে, তারা মেসির অনুপস্থিতি ভালো ভাবে নেবে না। তবে আমাদের জন্য এটি দারুণ। আমরা কখনোই আর্জেন্টিনার এই দলটিকে হালকা করে দেখছি না। কেননা এই দলে দিবালার মতো খেলোয়াড় রয়েছে, যাকে আমি সত্যিই পছন্দ করি। সুতরাং আমাদের সতর্ক থাকতে হবে।’

তিনি আরও বলেন, ‘কঠিন একটি খেলা হবে। আমরা আমাদের শতভাগ দিয়ে যাব সবসময়ের মতো। এ ম্যাচে কোনো ফেভারিট দল নেই।’

এদিকে সম্প্রতি ইরাককে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে আর্জেন্টিনা আছে ফুরফুরে মেজাজে। অপরদিকে সৌদি আরবকে ২-০ গোলে হারিয়ে ব্রাজিলও নিজেদের গুছিয়ে নিয়েছে।

সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত