x

এইমাত্র

  •  সাহস২৪.কম এর পথচলার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক-লেখক-বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও ভালোবাসা

জোড়া গোল করে তাক লাগিয়েছেন ‘স্প্রিন্ট চ্যাম্পিয়ন’ বোল্ট

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১৮:৫৪

সাহস ডেস্ক

অ্যাথলেটিক্স ট্র্যাকে ‘বিদ্যুৎ বোল্ট’ হচ্ছেন বর্তমান ফুটবলার উসাইন বোল্ট। ফুটবলে যোগ দেওয়ার পর অস্ট্রেলিয়ার এ লিগের সেন্ট্রাল কোস্ট অব মেরিনার্স ক্লাবের হয়ে নিজের প্রথম ম্যাচে ম্যাকআর্থার সাউথ ওয়েস্ট ক্লাবের বিপক্ষে জোড়া গোল করে ফুটবল বিশ্বকে তাক লাগিয়েছেন জামাইকার কিংবদন্তি অলিম্পিকসের ইতিহাসে আটবারের ‘স্প্রিন্ট চ্যাম্পিয়ন’ উসাইন বোল্ট।

১২ অক্টোবর (শুক্রবার) রাতে ম্যাকআর্থার সাউথ ওয়েস্ট ক্লাবকে ৪-০ গোলে হারিয়েছে সেন্ট্রাল কোস্ট অব মেরিনার্স ক্লাব। এই চার গোলের মধ্যে তৃতীয় ও চতুর্থ গোল দুটি হচ্ছে ‘বিদ্যুৎ বোল্ট’র।

বোল্ট প্রথম গোল করেন বিপক্ষ ডিফেন্ডারকে কাঁধে নিয়ে, তাকে গতিতে পরাস্ত করে। আর তার দ্বিতীয় গোলের সময় বিপক্ষ স্টপার বল বিপদমুক্ত করতে ভুল করেছিলেন। ক্ষিপ্রতার সঙ্গে সেই বল লক্ষ্য করে ছুটে গিয়েই ফের গোল করেন বোল্ট। দু’টো গোলের পরেই তার সেই পরিচিত উৎসবের মেজাজে ‘পোজ’ও দেন।

গত অাগস্টে এ লিগে খেলা এই ক্লাবে যোগ দিয়েছিলেন বোল্ট। এখনও তার সঙ্গে চুক্তি করেনি ক্লাব। ট্রায়ালে রয়েছেন তিনি। খেলা শেষে বোল্ট বলেন, ‘স্বপ্ন সত্যি হতে পারে কঠোর পরিশ্রমের ফলেই। প্রথম খেলতে নেমেই জোড়া গোল করলাম। বিশ্বকে অন্তত এটা বোঝাতে পেরেছি, ফুটবলেও আমি দ্রুত উন্নতি করছি।’

এবার দেখার অপেক্ষায় জোড়া গোল করা বোল্টকে ফুটবলার হিসেবে চুক্তিবদ্ধ করতে পারে কিনা ক্লাব।

সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত