x

এইমাত্র

  •  সাহস২৪.কম এর পথচলার ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীতে সকল পাঠক-লেখক-বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও ভালোবাসা

বাড়তি উত্তেজনা নিয়ে ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ

প্রকাশ : ১১ অক্টোবর ২০১৮, ১৩:২৫

সাহস ডেস্ক

ঘরোয়া লিগে আপাতত ছুটি ফুটবলের বড় তারকাদের। ফুটবল বিশ্বের ছোট-বড় তারকারা এখন ব্যস্ত জাতীয় দলের মিশন নিয়ে। ব্যস্ততা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলে নিজেদের ঝালিয়ে নিতে। যে তালিকায় আছেন ব্রাজিল-আর্জেন্টিনার তারকারাও। যদিও মেসি আপাতত জাতীয় দল থেকে বিরতিতে। তবে নেইমার-কৌতিনহোরা আছেন।

কদিন পরই চলতি বছরে প্রথমবারের মতো মুখোমুখি হতে যাচ্ছে ফুটবল বিশ্বের দুই জায়ান্ট আর্জেন্টিনা ও ব্রাজিল। প্রীতি ম্যাচ হলেও পুরনো দ্বৈরথ আর ফুটবলপ্রেমীদের চাহিদার কাছে যে ম্যাচের আবহ যুদ্ধের দামামা বাজার মতই। আর্জেন্টিনা দলের নতুন ডাক পাওয়া ডিফেন্ডার হুয়ান ফয়েথ সেটাই মনে করিয়ে দিলেন।

লিওনেল মেসি খেলছেন না। তবুও ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মানেই যে বাড়তি উত্তেজনা সেটা বুঝতে বেশি সময় লাগেনি টটেনহ্যাম হটস্পারের হয়ে খেলা এ ডিফেন্ডারের, ‘এটা মোটেও প্রীতি ম্যাচ নয়। এটা বিশ্বের অন্যতম গুরুত্বপূর্ণ ও মর্যাদাপূর্ণ ম্যাচগুলোর একটি। ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ মানেই বাড়তি উত্তেজনা। যুদ্ধ। আর আমরা জাতীয় দলটাকে সেরা রূপে দাঁড় করানোর জন্য প্রাণপণ লড়ে যাবো।’

১৬ অক্টোবর সৌদি আরবের মাটিতে মুখোমুখি হবে লাতিন দুই জায়ান্ট ব্রাজিল-আর্জেন্টিনা। লড়াইয়ের আগে নিজেদের ঝালিয়ে নিতে একটি করে প্রীতি ম্যাচ খেলবে দুদলই। বৃহস্পতিবার ইরাকের বিপক্ষে নামবে লিও স্কোলনির আর্জেন্টিনা। পরেরদিন সৌদি আরবের মুখোমুখি হবে টিটের ব্রাজিল।

সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত