x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬৮৬ জন, মৃত ৩০ জন
  •  সাহেদকে ‘সমাজসেবক’ ভাবতেন স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তারা!
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৬৩ হাজার, আক্রান্ত ১ কোটি ২৬ লাখেরও বেশি
  •  মায়ের কবরেই সমাহিত হলেন সাহারা খাতুন

জাতীয় মহিলা হকি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন খুলনা বিভাগ

প্রকাশ : ০১ অক্টোবর ২০১৮, ১৮:৫৮

সাহস ডেস্ক

৪র্থ জাতীয় মহিলা হকি প্রতিযোগিতার ফাইনালে ম্যাচের ২৪ মিনিটে জেসির জয়সূচক একমাত্র গোলে ঢাকা বিভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে খুলনা বিভাগ।

আজ ০১ অক্টোবর (সোমবার) মওলানা ভাসানী হকি ষ্টেডিয়ামে ঢাকা বিভাগকে ১-০ গোলে হারিয়েছে খুলনা বিভাগ।

এর আগে আজ সকাল ১০ ঘটিকায় তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী খেলায় রংপুর বিভাগ ৩-১ গোলে রাজশাহী বিভাগকে পরাজিত করে। রংপুর বিভাগ তৃতীয় ও রাজশাহী বিভাগ চতুর্থ স্থান অর্জন করে। 

এদিন ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিমান বাহিনী প্রধান ও বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটনের হেড অব গেমস এন্ড স্পোর্ট জনাব ইকবাল বিন আনোয়ার ডন, এসময়ে ফেডারেশনের সাধারণ সম্পাদক জনাব আবদুস সাদেক, টুর্ণামেন্ট কমিটির সম্পাদক জনাব মো: বদরুল ইসলাম দিপু ও ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

চ্যাম্পিয়ন দল খুলনা বিভাগকে ট্রফি ও ষাট হাজার টাকার চেক এবং রানার আপ দল ঢাকা বিভাগকে ট্রফি ও চল্লিশ হাজার টাকা চেক প্রদান করা হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়ের পুরস্কার অর্জন করে খুলনা বিভাগের ৭নং জার্সিধারী খেলোয়াড় নমিতা কর্মকার। সর্বোচ্চ গোলদাতার পুরস্কার অর্জন করে তিনজন খুলনার কিমি কর্মকার, ঢাকার সুমি আক্তার এবং রংপুরের তাসনিম আক্তার। তারা সকলেই সমানসংখ্যক ৫ টি করে গোল করেন।

সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত