অল্পের জন্য রক্ষা পেলেন সাকিব

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৮

সাহস ডেস্ক

খেলার ইচ্ছা ছিল না মোটেই। চেয়েছিলেন আঙ্গুলের অস্ত্রোপচার করে নিবেন। কিন্তু দেশের কথা মাথায় রেখে দুবাই উড়ে যান এশিয়া কাপ খেলতে। আসরের প্রথম চারটি ম্যাচও খেলেন। তবে পাকিস্তানের বিপক্ষে অলিখিত সেমিফাইনালটি আর খেলা হয়নি তার। 

আঙ্গুলের ব্যথাটি মারাত্মকভাবে বেড়ে যাওয়া দুবাই ছেড়ে ঢাকা চলে আসেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু কী অবস্থা সেই হাতের? সাকিব নিজেই জানালেন তার ফেসবুক পেইজে। 

আজ শুক্রবার নিজের ফেসবুক পেজে সাকিব লিখেছেন, ‘হাতের ব্যথায় যখন দল ছেড়ে দেশে ফিরছি, তখনো বুঝতে পারিনি এত খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হবে। দেশে আসার পর প্রচণ্ড ব্যথা অনুভব ও হাত অস্বাভাবিক রকম ফুলে যাওয়ায় দ্রুত হসপিটালে অ্যাডমিট হয়ে একটি সার্জারি করাতে হয়েছে। আঙুলের ভেতর ইনজেকশনের ফলে ৬০-৭০ সেন্টিমিটার পুঁজ বের করতে হয়েছে। আপনাদের দোয়ায় খুব অল্পের জন্য বড় ধরনের বিপদ থেকে এই যাত্রায় রক্ষা পেয়েছি, তবে দ্রুত আরো একটি সার্জারি করাতে হবে। আপনাদের সকলের দোয়া প্রার্থনা করছি। আপনাদের দোয়া ও ভালোবাসায় দ্রুত সুস্থ হয়ে বাংলাদেশ দলের প্রতিনিধিত্ব করতে পারি। ধন্যবাদ।’

দেশের জন্য খেলতে গিয়ে হাতের চোট না সারানোর মাশুল এবার বেশ ভালোভাবেই গুনতে হয়েছে সাকিবকে। আগামী ৩০ তারিখ থেকে শুরু হওয়া জিম্বাবুয়ে সিরিজেও বাংলাদেশ পাবে না এই অলরাউন্ডারকে। তবে সাকিব দ্রুত সুস্থ হয়ে মাঠে ফিরে আসবেন, এমনটিই প্রত্যাশা করেন ভক্তরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত