লেস্টার সিটিকে হারিয়ে নতুন মৌসুম শুরু করল ম্যানইউ

প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ১৬:১৯

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেড সাবেক চ্যাম্পিয়ন লেস্টার সিটির বিপক্ষে জয় দিয়ে শুরু করেছে নতুন মৌসুম। গত মৌসুমে খুব একটা সাফল্য পায়নি ম্যানচেস্টার ইউনাইটেড। দ্বিতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল তাদের। তাই এবার নতুন উদ্যমে মাঠে নেমেছে ম্যানইউ। ম্যাচে ম্যানইউর জয়ের নায়ক পল পগবা ও লুক শ।

১০ আগস্ট (শুক্রবার) রাতে ওল্ড ট্র্যাফোর্ডে উত্তেজনাপূর্ণ ম্যাচে লেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়েছে ম্যানইউ।

এদিন ম্যাচের তৃতীয় মিনিটে পেনাল্টি থেকে এগিয়ে যায় ইংলিশ জায়ান্টরা। অ্যালেক্সিস সানচেসের শট বক্সের মধ্যে ডেনিয়েল অ্যামার্টির হাতে লাগে বল, রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন পগবা।

শুরুতেই এক গোলে পিছিয়ে পড়লেও মোটেও খেই হারিয়ে ফেলেনি লেস্টার সিটি। তারা বেশ কিছু আক্রমণ গড়ে, কিন্তু গোল আদায় করতে পারছিল না। তাই প্রথমার্ধে এই এক গোলের ব্যবধানে এগিয়ে থাকে ম্যানইউ।

অবশ্য দ্বিতীয়ার্ধে ম্যানইউর আক্রমণের ধার বাড়তে থাকে। ৮৩ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে তারা ডিফেন্ডার লুক শর গোলে। হুয়ান মাতার বাড়ানো বল প্রথমে নিয়ন্ত্রণে নিতে না পারলেও দ্বিতীয় প্রচেষ্টায় নিয়ে আলতো শটে প্রতিপক্ষের জালে বল পাঠান তিনি।   

এই ব্যবধানেই খেলা শেষ হতে চলছিল, কিন্তু ইনজুরি সময়ে একটি গোল করে দলের হারের ব্যবধান কিছুটা কমায় লেস্টার সিটি। ম্যাচের ৯২ মিনিটে জেমি ভার্দি গোলটি করেন, তাই  ১-২ গোলে হেরেই আসর শুরু করে ২০১৫-১৬ মৌসুমের চ্যাম্পিয়নরা।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত