মিলানের মুখ থেকে ভিদালকে ছোঁ মেরে নিয়ে গেল বার্সা

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১৬:১৫

সাহস ডেস্ক

আর্তুরো ভিদালকে দলে টানার বন্দোবস্ত প্রায় সেরেই ফেলেছিল ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। মধ্য থেকে প্রায় ছোঁ মেরেই চিলিয়ান মিডফিল্ডারকে নিজেদের ডেরায় নিয়ে এসেছে বার্সেলোনা। বায়ার্ন মিউনিখের সঙ্গে চুক্তিও করা শেষ লা লিগা চ্যাম্পিয়নদের।

মাঝমাঠে শক্তি বাড়াতে ২০ মিলিয়ন ইউরো খরচ করে বায়ার্ন থেকে ভিদালকে কিনে ফেলেছে বার্সা। আন্দ্রেস ইনিয়েস্তার বিকল্প হিসেবে আনলেও তার কাজ হবে পাউলিনহোর শূন্যস্থান পূরণ করা। খেলার ধরণ ও শারীরিক শক্তি বিবেচনায় ব্রাজিলিয়ান মিডফিল্ডারের সঙ্গেই বেশি মিল ৩১ বছর বয়সী ভিদালের। নতুন মৌসুম শুরুর আগে ধারে পুরনো ক্লাব গুয়াংজু এভারগ্রান্ডে ফিরে গেছেন পাউলিনহো।

তিন বছরের চুক্তিতে বার্সায় এসেছেন ভিদাল। খুব দ্রুত সেরে ফেলবেন স্বাস্থ্য পরীক্ষাও। নিজেদের ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করেছে বার্সা, ‘বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখ আর্তুরো ভিদালের ব্যাপারে একমত হয়েছে। আগামী তিন মৌসুমের জন্য বার্সায় খেলবেন ভিদাল।’

গত মৌসুমে বায়ার্নের হয়ে খুব একটা ভালো যায়নি ভিদালের। বেশিরভাগ সময় ছিলেন চোটের কবলে। শীতকালীন দলবদলে চেলসি যাওয়ার ইচ্ছা প্রকাশ করলেও শেষ পর্যন্ত বার্সায় আসতে পেরে বেশ খুশি চিলিয়ান তারকাও।

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
আপনি কী মনে করেন করোনা ভাইরাস মোকাবেলায় সরকারের পদক্ষেপ সন্তোষজনক?