রোনালদোর পর রিয়াল ছাড়তে মরিয়া মদ্রিচ

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৮, ১৫:৫৮

সাহস ডেস্ক

রাশিয়া বিশ্বকাপের আসর শেষে রিয়ালকে বিদায় জানিয়েছেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার রোনালদোর পর রিয়াল ছাড়তে চাচ্ছেন বিশ্বকাপের গোল্ডেন বল জেতা খেলোয়াড় লুকা মদ্রিচ। ইতালির সংবাদ মাধ্যম গাজ্জেত্তা দেল্লো স্পোর্টসের দাবি, মদ্রিচ রিয়াল ছেড়ে ইন্টার মিলানে যেতে এক প্রকার মরিয়া হয়ে উঠেছেন।

বিশ্বকাপের পর ছুটি কাটিয়ে মদ্রিচ এখনো ক্লাবের সঙ্গে যোগ দেননি। ইতালিয়ান পত্রিকাটির দাবি, বাড়ি থেকে ফিরে সামনের সপ্তাহে রিয়াল প্রেসিডেন্টের সঙ্গে দেখা করে ক্লাব ছাড়ার অনুমতি চাইবেন এই ক্রোয়েশিয়ান।

মদ্রিচের রিয়াল ছাড়ার পেছনে পারিশ্রমিকের নাকি কোনো সম্পর্ক নেই। নেহাত নতুন চ্যালেঞ্জ নিতে চাইছেন।

রিয়ালের সঙ্গে তার চুক্তি ২০২০ সাল পর্যন্ত। বয়স এখন ৩২ চলছে। তার মানে দুই বছর বাদে অবসর নেয়ার খুব কাছে চলে আসবেন। তার আগেই নতুন ঠিকানা খুঁজতে চাইছেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার।

মদ্রিচ চাইলেও বিদায় নেওয়াটা সহজ হবে না। কারণ রিয়াল প্রেসিডেন্ট ইতিমধ্যে জানিয়েছেন, মদ্রিচকে কিনতে হলে দিতে হবে রিলিজ ক্লজের ৭৫ কোটি ইউরো।

মদ্রিচের রিয়াল ছাড়তে চাওয়ার পেছনে কর সংক্রান্ত কারণও আছে। স্পেনের নতুন কর নীতি অনুযায়ী রোনালদোর মতো তিনিও ঝামেলায় পড়েছেন। ১ মিলিয়ন করে কর চলে যাচ্ছে তার পকেট থেকে। এই সমস্যা থেকে মদ্রিচ মুক্তি খুঁজতে ইন্টার মিলানে পাড়ি দিতে চাইছেন।

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত