এসি মিলানে নাম লেখাচ্ছেন হিগুয়েইন

প্রকাশ : ০১ আগস্ট ২০১৮, ১৫:৩৫

সাহস ডেস্ক

রিয়াল মাদ্রিদে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াই করেছেন ক্রিস্তিয়ানো রোনালদো ও গনসালো হিগুয়েইন। জুভেন্টাসে আবারও তাদের জুটি দেখার অপেক্ষায় ফুটবল বিশ্ব। যদিও সেই আশা সম্ভবত পূরণ হচ্ছে না। ইউরোপিয়ান মিডিয়ার খবর, এসি মিলানে নাম লেখাচ্ছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

দিনকয়েক ধরে হিগুয়েইনের চেলসিতে যাওয়ার গুঞ্জন উড়ছিল বাতাসে। যদিও আর্জেন্টাইন তারকা নাকি ইতালিতেই থাকতে চাইছেন, তাই এসি মিলানের সঙ্গে চুক্তির আলোচনা চলছে। ‘স্কাই স্পোর্টস’ ও ‘গার্ডিয়ান’-এর খবর, এক বছরের জন্য ধারে মিলানে যোগ দিচ্ছেন হিগুয়েইন। তবে সামনের মৌসুম শেষে স্থায়ী চুক্তি করারও সুযোগ থাকছে মিলানের ক্লাবটির।

‘স্কাই স্পোর্টস’-এর খবর, ৩০ জুলাই (সোমবার) রাতে হিগুয়েইনের ভাই ও এজেন্ট নিকোলাস দেখা করেছেন মিলানের জেনারেল ম্যানেজার লিওনার্দোর সঙ্গে। তাদের মধ্যে হওয়া আলোচনা নিয়ে ৩১ জুলাই (মঙ্গলবার) দুই ক্লাব বৈঠকে বসছে। ওই বৈঠকেই চূড়ান্ত হবে হিগুয়েইনের ভবিষ্যৎ।

‘গার্ডিয়ান’ ছেপেছে, হিগুয়েইনকে দলে নিতে লিওনার্দো বনুচ্চিকে ‘ফেরত’ দিচ্ছে মিলান। গত মৌসুমে জুভেন্টাস ছেড়ে ৪২ মিলিয়ন ইউরোতে সান সিরোতে যোগ দিয়েছিলেন এই ডিফেন্ডার। তবে হিগুয়েইনকে পেতে জুভেন্টাসকে ইউরোর সঙ্গে বনুচ্চিকেও নাকি দিচ্ছে তারা। সাবেক রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ডকে এক মৌসুমের জন্য ধারে পেতে প্রাথমিকভাবে ১৮ মিলিয়ন ইউরো দিচ্ছে মিলান, আর মৌসুম শেষে চুক্তি স্থায়ী করতে জুভেন্টাসকে দিতে হবে আরও ৩৬ মিলিয়ন ইউরো।

২০১৬ সালে ৯০ মিলিয়ন ইউরোতে নাপোলি থেকে জুভেন্টাসে যোগ দেন হিগুয়েইন। সিরি ‘এ’র ৭৬ ম্যাচে করেছেন ৪০ গোল। চমৎকার পারফরম্যান্সের পরও এবার রিয়াল থেকে রোনালদোকে কিনে এনেছে জুভেন্টাস। পর্তুগিজ উইঙ্গার এসে পড়ায় নতুন ঠিকানার সন্ধানে এখন হিগুয়েইন।

ইউরোপিয়ান মিডিয়ার জোর গুঞ্জন মিলানই হচ্ছে আর্জেন্টাইন ফরোয়ার্ডের নতুন ঠিকানা।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত