বিশ্বকাপে থিম সং’র মিউজিক ভিডিওতে রোনালদিনহো (ভিডিও)

প্রকাশ : ০৯ জুন ২০১৮, ১৭:১৩

সাহস ডেস্ক

আসছে ১৪’ জুন রাশিয়ায় শুরু হতে যাচ্ছে ৩২ দেশ নিয়ে ফিফা ফুটবল বিশ্বকাপের ২১তম আসরের মহাযজ্ঞ। এই বিশ্ব মহাযজ্ঞ উপলক্ষে রিলিজ হয়েছে অফিসিয়াল থিম সং ‘লিভ ইট আপ’র মিউজিক ভিডিও। আর এই থিম সং’র মিউজিক ভিডিওতে দেখাযাবে রোনালদিনহোকে।

ইউরোপের দেশটির ১১ শহরের ১২টি ভেন্যুতে হবে এই মহাযজ্ঞ। তারপরে ঠিক হবে, কাদের হাতে উঠবে শিরোপা। গেলো মাসের শেষ সপ্তাহেই প্রকাশ পায় এবারের আসরের থিম সং ‘লিভ ইট আপ’। এবার প্রকাশ পেলো অফিশিয়াল এই থিমের মিউজিক ভিডিও।
রুশ মিউজিকের আদলে করা এই থিম সংয়ে সুর মিলিয়েছেন উইল স্মিথ। হলিউডের জনপ্রিয় এই অভিনেতা ও গায়ক ছাড়াও এতে রয়েছেন আমেরিকান তারকা নিকি জ্যাম এবং কসবা আলবানিয়ান পপ তারকা ইরা ইজটেফাই।

এতে সঙ্গীত আয়োজন করেছেন ডিজে টমাস ওয়েস্লি পেন্টজ যিনি ডিপলো নামেই বেশি পরিচিত। গেলো বছরের মার্চে ঢাকার একটি হোটেলে লাইভ পারফর্মও করে ছিলেন এই তারকা।

সবচেয়ে মজার বিষয়টি হচ্ছে ‘লিভ ইট আপ’এর মিউজিক ভিডিওতে এবার দেখা যাবে রোনালদিনহোকে। ব্রাজিলের বিশ্বকাপ জয়ের অন্যতম রয়েছেন এই ভিডিওতে। ২০০৫ সালের ব্যালন ডি’ অর জয়ী এই তারকা সুরের ছন্দে দেখিয়েছেন বলের জাদু।

২০১৪ ব্রাজিল বিশ্বকাপের থিম সং গেয়েছিলেন পিটবুল ও জেনিফার লোপেজ। গানটির নাম ছিল ‘ওলে ওলে’। আগের আসরের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ মাতিয়েছেন শাকিরা।

থিম সং নিয়ে সবচেয়ে বেশী আলোড়ন ফেলে ১৯৯৮ সালে ফ্রান্স বিশ্বকাপ। গতানুগতিক ধারা থেকে বেরিয়ে থিম সংয়ের জন্য বেছে নেয়া হয় লাতিন গায়ক রিকি মার্টিনকে। তার গাওয়া ‘আলে আলে’ বিশ্বের অন্যতম জনপ্রিয় গান।

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত