সেল্টার বিপক্ষে বড় জয় পেলো রিয়াল

প্রকাশ : ১৩ মে ২০১৮, ১২:২১

সাহস ডেস্ক

স্প্যানিশ লা লিগায় দলের সেরা তারকা ক্রিস্তিয়ানো রোনালদোকে ছাড়াই গ্যারেথ বেলের জোড়া গোলে সেল্টা ভিগোকে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।

১২ মে (শনিবার) দিবাগত রাতে সান্তিয়াগো বার্নাব্যুতে সেল্টাকে ৬-০ গোলে হারিয়েছে জিদানের শিষ্যরা।

চলতি মৌসুমে নিজেদের মাঠে খেলতে নামা শেষ ম্যাচের প্রথমার্ধে বেশ আক্রমণাত্বক দেখা যায় মাদ্রিদের দলটিকে। শুরুতেই ১৩ মিনিট ও ৩০ মিনিটের মাথায় জোড়া গোল করে দলকে শক্তিশালী অবস্থানে নিয়ে যান ওয়েলস ফরোয়ার্ড গ্যারেথ বেল। এরপর ৩২ মিনিটে সেল্টাকে বোকা বানিয়ে গোল করেন ইসকো। এরপর ৩-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিকরা।

বিরতি থেকে ফিরে এসেই ৫২ মিনিটে রিয়ালের হয়ে চতুর্থ গোল করেন মরক্কান তারকা হাকিমি। এরপর ৭৪ মিনিটে নিজেদের ভুলে গোল খেয়ে বসে সফরকারীরা। আসেনসিওর নিচু ক্রস বিপদমুক্ত করতে গিয়ে নিজেদের জালে পাঠিয়ে দেন স্প্যানিশ ডিফেন্ডার সের্হিও গোমেস। এরপর ৮১ মিনিটে সেল্টার জালে ষষ্ঠবারের মতো বল পাঠান জার্মান মিড ফিল্ডার ক্রুস। এরপর আর কোনো গোল না হলে ৬-০ গোলে জিতে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা।

চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের আগে ঘরের মাঠে এ বিশাল জয় জিনেদিন জিদানের দলকে আরও উজ্জিবীত করবে।  

এই জয়ে ৩৭ ম্যাচে ৭৫ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে রইল গতবারের চ্যাম্পিয়নরা। অন্যদিকে ৩৭ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে অ্যাথলেতিকো মাদ্রিদ। আর আগেই শিরোপা নিশ্চিত করা বার্সেলোনার পয়েন্ট ৩৬ ম্যাচে ৯০।
সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত