মাদ্রিদ ওপেন থেকে সরে দাঁড়ালেন সেরেনা

প্রকাশ : ০৬ মে ২০১৮, ১৮:১০

সাহস ডেস্ক

রিয়াল মাদ্রিদে আগামী সপ্তাহ থেকে শুরু হতে যাচ্ছে ক্লে কোর্টের খেলা মাদ্রিদ ওপেন টেনিস। এবারের ওপেন থেকে নিজের নাম প্রত্যাহার করে নিলেন ২৩ বারের গ্র্যান্ডস্ল্যাম শিরোপা জয় করা যুক্তরাষ্ট্রের সেরেনা উইলিয়ামস।

প্রথম সন্তান প্রসবের কারণে এক বছর টেনিস থেকে দূরে ছিলেন সেরেনা। তবে চলতি বছরের মার্চে ইন্ডিয়ান ওয়েলস দিয়ে আবারও কোর্টে ফিরে আসেন তিনি। ওই টুর্নামেন্টের তৃতীয় রাউন্ড থেকে বিদায় নেন তিনি। এর পর মিয়ামি ওপেনেও নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি সেরেনা। প্রথম রাউন্ড থেকে বিদায় নিতে হয় তাকে।

তাই নিজের বর্তমান পারফরম্যান্সে মোটেও খুশি নন সেরেনা। এ জন্য ক্লে কোর্টে খেলার জন্য এখনও পুরোপুরিভাবে প্রস্তুত নন সেরেনা। ফলে মাদ্রিদ ওপেনে না খেলার সিদ্ধান্ত নিলেন উইলিয়ামস পরিবারের ছোট কন্যা।

ইতিমধ্যে মাদ্রিদ ওপেনের আয়োজকদের চিঠি দিয়ে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন সেরেনা। সেরেনার নাম প্রত্যাহারের কথা জানিয়েছে আয়োজক কমিটির পরিচালক মানোলো সানতানা।

তিনি বলেন, ‘সেরেনার অনুপস্থিতিতে আমরা দুঃখিত। সে ক্রীড়াঙ্গনের অন্যতম একজন চ্যাম্পিয়ন খেলোয়াড়। আশা করছি, ভবিষ্যতে তাকে এখানে আবারও আমরা দেখতে পাব।’

মাদ্রিদ ওপেনে এখন পর্যন্ত দুবার চ্যাম্পিয়ন হয়েছেন সেরেনা। ২০১২ ও ২০১৩ সালে টানা দুবার শিরোপার স্বাদ নেন সেরেনা।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত