জেতা ম্যাচ ড্র করলো লিভারপুল

প্রকাশ | ২২ এপ্রিল ২০১৮, ১৮:০৮

অনলাইন ডেস্ক

প্রিমিয়ার লিগে ওয়েস্টব্রমের মাঠ দ্য হাওয়াথর্হন স্টেডিয়ামে ওয়েস্টব্রমউইচ অ্যালবিয়নের বিপক্ষে জেতা ম্যাচ ড্র করলো লিভারপুল।

ম্যাচের ৭৮ মিনিট পর্যন্ত ২-০ গোলে এগিয়ে থেকেও জিততে পারলো না ইয়র্গান ক্লপের শিষ্যরা। 

২১ এপ্রিল (শনিবার) স্বাগতিক ওয়েস্টব্রমউইচের সাথে ২-২ গোলে ড্র করলো সফরকারী লিভারপুল।

সফরকারী লিভারপুল শুরুটা করেছিল দুর্দান্তই। ম্যাচের শুরুতেই মাত্র ৪ মিনিটেই গোল করে দলকে লিড পাইয়ে দেন ড্যানি ইংস। এরপর হাড্ডাহাড্ডি লড়াইয়েও আর কোন গোল না হলে ১-০ গোল নিয়ে মাঠ ছাড়ে দু’দল। 

দ্বিতীয়ার্ধে ৭২ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মোহাম্মদ সালাহ। বর্তমান বার্সেলোনা ও সাবেক লিভাপুল স্ট্রাইকার লুইস সুয়ারেজের পর দ্বিতীয় ফুটবলার হিসেবে প্রিমিয়ার লিগে এই ক্লাবের হয়ে এক মৌসুমে ৩১টি গোল করার রেকর্ড গড়লেন এই মিশরীয় ফরোয়ার্ড। ২-০ গোলে এগিয়ে থাকে লিভারপুল। তখন সমর্থকরা হয়তো ভেবেই নিয়েছিল জয় নিয়ে মাঠ ছাড়বে সালাহ বাহিনী।

কিন্তু ৭৯ মিনিট পরেই লিভারমোরের গোলে ব্যবধান কমায় স্বাগতিক ওয়েস্টব্রম। আর নির্ধারিত সময়ের দুই মিনিট আগে রোনদোন গোল করলেও পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয় ক্লপ শিষ্যদের।

ওয়েস্টব্রমের বিপক্ষে মৌসুমে আগের ম্যাচেও ড্র করেছিল লিভারপুল।

লিগে ৩৫ ম্যাচ শেষে ৭১ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানেই রয়েছে লিভারপুল। ৩৩ ম্যাচে ৮৭ পয়েন্ট পাওয়া ম্যানচেস্টার সিটি ইতোমধ্যে চ্যাম্পিয়নের মুকুট পড়েছে। ৩৪ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে তৃতীয়স্থানে রয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

সাহস২৪.কম/খান/আল মনসুর