আবারো সেঞ্চুরি করলেন আশরাফুল

প্রকাশ : ২৯ মার্চ ২০১৮, ১৮:০০

সাহস ডেস্ক

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) ব্যাটে আগুন ঝড়াচ্ছেন জাতীয়দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। আবারো সেঞ্চুরি করলেন লিটল মাষ্টার। চলতি মৌসুমে ঘরোয়া লিগে এ নিয়ে ৪টা সেঞ্চুরি জমা করলেন আশরাফুল।

আজ ২৯ মার্চ (বৃহস্পতিবার) বিকেএসপি’র ৪ নম্বর মাঠে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে খেলছে আশরাফুলের কলাবাগান ক্রীড়া চক্র।

টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কলাবাগান। ৩৬ রানে প্রথম সারির তিন ব্যাটসম্যানের পতন হলে চাপে পড়ে আশরাফুলের দল। তবে সাবেক এই তারকার বদৌলতে বেশ ভালো সংগ্রেহর পথে এগোতে থাকে কলাবাগান। ১৩৭ বলে অপরাজিত ১০৩ রানের ইনিংস খেলেন এই লিটল মাস্টার। আটটি চার ও দুটি ছক্কায় সাজানো ছিল আশরাফুলের ইনিংস। এই সেঞ্চুরির মাধ্যমে লিগের এই মৌসুমে চারটি সেঞ্চুরির দেখা পেলেন এই তারকা। এই মৌসুমে তাঁর একটি হাফ সেঞ্চুরিও রয়েছে।

আশরাফুলের সঙ্গে তাইবুর রহমানও রানের গতি সচল রাখতে সহায়তা করেছেন। তাঁর অনবদ্য ৮২ রানের ইনিংস কলাবাগানের স্কোরকার্ডকে এগিয়ে নিয়ে যায়। তবে ৫০ ওভার শেষে আশরাফুলের দলকে পাঁচ উইকেট হারিয়ে থামতে হয় ২৪৬ রানে।

আজ অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে মাঠে নামলেও জয়- পরাজয়ে তেমন কোনো সুবিধা হবে না কলাবাগানের। কারণ, প্রথম পর্বে মাত্র ৪ পয়েন্ট নিয়ে তারা তালিকায় অবস্থান করছে একেবারে তলানিতে। এমন না পাওয়ার ম্যাচেও আত্মবিশ্বাস হারাননি একসময়ের বাংলাদেশ জাতীয় দলের তারকা মোহাম্মদ আশরাফুল।

অগ্রণী ব্যাংকের পক্ষে সৌম্য সরকার দুটি উইকেট পান। ২৪৭ রান তাড়া করার লক্ষ্যে এখন ব্যাট করছে অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব।

সাহস২৪.কম/খান/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত