মাত্র এক ম্যাচের টেস্ট ক্যারিয়ার মানরোর

প্রকাশ : ১০ মার্চ ২০১৮, ১৪:৪৫

সাহস ডেস্ক

সীমিত ওভারের ক্রিকেটকে মনোযোগ দিতে সাদা পোশাকের টেস্ট ক্রিকেটকে বিদায় জানালেন নিউজিল্যান্ডের অলরাউন্ডার কলিন মানরো। পাঁচদিনের ক্রিকেটের প্রতি ‘টান’ কমে যাওয়ায় এ সিদ্ধান্ত।

৩০ বছর বয়সী মানরোর টেস্ট ক্যারিয়ার মাত্র এক ম্যাচের। ২০১৩ সালে পোর্ট এলিজাবেথে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওই ম্যাচ খেলেন তিনি। লাল বলের ক্রিকেটে আর ডাক না পেলেও ওয়ানডে ও টি ২০-র টপঅর্ডারে এখন প্রতিষ্ঠিত এ কিউই তারকা। সবচেয়ে বেশি তিনটি টি ২০-র মালিক এখন তিনি।

এমনকি ঘরোয়া চারদিনের ম্যাচও খেলবেন না মানরো। তবে ৫০ ও ২০ ওভারের ঘরোয়া ও আন্তর্জাতিক মঞ্চে প্রতিনিধিত্ব করবেন। বিশ্বব্যাপী টি ২০ খেলতে গত বছর নিউজিল্যান্ডের কেন্দ্রীয় চুক্তি বাতিল করেছিলেন নিউজিল্যান্ডের পেস বোলার মিচেল ম্যাকক্লেনাঘান।

তবে মানরো আন্তর্জাতিক ক্রিকেটের দিকেই বেশি মনোযোগী। তার চোখ এখন ২০১৯ বিশ্বকাপে, ‘এই মৌসুমে আমার মনোযোগ চারদিনের ক্রিকেটে নয়। এই ফরম্যাটের খেলায় টানটা আগের মতো নেই আর। ব্ল্যাকক্যাপ ও অকল্যান্ড এইচের হয়ে সীমিত ওভারের ক্রিকেট খেলতে শতভাগ প্রতিশ্রুতিবদ্ধ আমি। আগামী কয়েক বছরে বড় কিছু অর্জনের লক্ষ্য আমার। আগামী বছরের বিশ্বকাপ দলে জায়গা পেতে আমি সেরা চেষ্টা করব।’

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত