আবারো রিয়ালের ড্র

প্রকাশ | ০৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:১১

অনলাইন ডেস্ক

স্প্যানিশ লা লিগায় হতাশার আরও একটি রাত কাটিয়েছে রিয়াল মাদ্রিদ। লিগে টেবিলের নিচের দিকের দল লেভান্তের বিপক্ষে ড্র করেছে রিয়াল মাদ্রিদ।

০৩ ফেব্রুয়ারি (শনিবার) দিবাগত রাতে লেভান্তের মাঠে ২-২ গোলে ড্র করেছে রোনালদোর রিয়াল।

মৌসুমের শুরুতে পুঁচকে লেভান্তের বিপক্ষে ঘরের মাঠে হোঁচট খেয়েছিল। ফিরতি পর্বেও সেই একই দশা হলো রিয়াল মাদ্রিদের। দু-দুবার এগিয়ে গিয়েও জয়ের দেখা পায়নি জিনেদিন জিদানের দল।

যদিও ম্যাচের শুরুতে এগিয়ে ছিল জিদানের শিষ্যরা। গোলের দেখা পায় ১১ মিনিটে। সার্হিও রামোসের গোলে এগিয়ে যায় রিয়াল।

বেশ খানিক্ষণ এগিয়ে থাকলেও ৪২ মিনিটে গোল শোধ করেন বোয়াটেং। বিরতির পর দ্বিতীয়ার্ধের শেষ দিকেই লুকিয়ে ছিল মূল রোমাঞ্চ। ৮১ মিনিটে ইসকোর গোলে রিয়াল ব্যবধান বাড়ালেও ৮৯ মিনিটে ফের লেভান্তেকে সমতায় ফেরান পাজ্জিনি।

এমন ম্যাচের পর বিরক্তি আর লুকিয়ে রাখেননি কোচ জিদান, ‘এই বছরটা আমাদের জন্য জটিল একটি বছর। কারণ এখনও টানা ভালো সংবাদের দেখা পাইনি। এই ফল ও দলের পারফরম্যান্সে সত্যিই আমরা বিরক্ত।’

বিরক্ত হওয়াটাই স্বাভাবিক। দ্বিতীয়ার্ধে বেশ কিছু সুযোগ হাতছাড়া করেছে রিয়াল। পরে বদলি হওয়া রোনালদো শট নিয়েছিলেন কাছ থেকে। কিন্তু সেটি রুখে দিয়েছেন চেইক ডোকোরে।

এ নিয়ে টানা ৬ ম্যাচে ড্র করলো রিয়াল মাদ্রিদ। বার্সার চেয়ে ১৮ পয়েন্ট পেছনে থেকে লিগ টেবিলে রয়েছে চতুর্থ স্থানে। তাদের সংগ্রহ ৩৯ পয়েন্ট। ১৭ তম স্থানে থাকা লেভান্তের ২২ ম্যাচে সংগ্রহ ২০ পয়েন্ট।

সাহস২৪.কম/খান