লুঙ্গি’কে সামলাতেই কোহলি বাহিনীর ধুম ছুটছে

প্রকাশ : ২৬ জানুয়ারি ২০১৮, ১৬:০৫

সাহস ডেস্ক

দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে ভারতীয় একটি বিজ্ঞাপনে স্পষ্ট করে বলা হয়েছিল-২৫ বছরের পুরো হিসাব নেবে টিম ইন্ডিয়া। তবে হিসাব নেয়াতো দূরের কথা, প্রোটিয়া বোলার লুঙ্গিকে সামলাতেই কোহলি বাহিনীর ধুম ছুটে গেছে।

টেস্টে অনবদ্য পারফর্ম করে ওয়ানডে সিরিজেও জায়গা করে নিয়েছেন বিধ্বংসী বোলার লুঙ্গি এনগিদি। ভারতের বিপক্ষে সিরিজ দিয়েই দক্ষিণ আফ্রিকার একদিনের দলে অভিষেক হতে চলেছে তার।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে একদিনের সিরিজে ৬ ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। ১ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে সিরিজ। তার আগে একদিনের সিরিজের দল নির্বাচন করে দক্ষিণ আফ্রিকা বোর্ড। সেই দলে জায়গা করে নেন লুঙ্গি। চোটের কারণে শ্রীলংকা সিরিজে খেলতে পারেননি তিনি।

ফলে একদিনের সিরিজেও কোহলী বাহিনীর জন্য কঠিন চ্যালেঞ্জ অপেক্ষা করে রয়েছে। চোট সারিয়ে রঙিন জার্সিতে ফিরেছেন ক্রিস মরিস ও মর্নে মরকেল।

দক্ষিণ আফ্রিকা দল: ফাফ ডু প্লেসি (অধিনায়ক), হাসিম আমলা, কুইন্টন ডি কক, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, ইমরান তাহির, এডেন মারকরাম, ডেভিড মিলার, মর্নে মরকেল, ক্রিস মরিস, লুঙ্গি এনদিগি, অ্যান্ডিল পেহলুকওয়া, কাগিসো রাবাদা, তাবরেড শামসি ও খেয়ালিহলে জোন্ডো।
সাহস২৪.কম/খান

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত