ব্রাইটনের মাঠে জয় পেলো চেলসি

প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৮, ১৬:০৫

সাহস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের টানা দুই ড্রয়ের ধাক্কা কাটিয়ে এডেন হ্যাজার্ডের জোড়া গোলের নৈপুণ্যে ব্রাইটনের বিপক্ষে সহজ জয় তুলে নিলো আন্তোনিও কোন্তের দল।

২০ জানুয়ারি (শনিবার) প্রতিপক্ষের মাঠে ৪-০ গোলে সহজ জয় পেলো চেলসি।

মাত্র তৃতীয় মিনিটে এগিয়ে যায় চেলসি। মোজেজের ক্রস ব্রাইটনের এক খেলোয়াড়ের গায়ে লাগলে পেয়ে যান হ্যাজার্ড। সুবর্ণ সুযোগ হাতছাড়া করেননি বেলজিয়ান ফরোয়ার্ড।

দুর্দান্ত এক গোলে ষষ্ঠ মিনিটে ব্যবধান বাড়ান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড উইলিয়ান। হ্যাজার্ড, মিচি বাতশুয়াই ও উইলিয়ানের ‘ওয়াচ টাচ’ ফুটবলে স্বাগতিকদের রক্ষণকে দিশেহারা করে ফেলে চেলসি। দারুণ আক্রমণের শেষটায় বুলেট গতির শটে জাল খুঁজে নেন উইলিয়ান।

দুই গোলে পিছিয়ে পড়া ব্রাইটন দ্রুত যায় পাল্টা আক্রমণে। ১৪ ও ২০তম মিনিটে তাদের দারুণ দুটি চেষ্টা ব্যর্থ করে দেন চেলসি গোলরক্ষক উইলি কাবাইয়েরো। প্রথমার্ধে আর জাল খুঁজে পায়নি কোন দলটি।

৭৭তম মিনিটে আরো ব্যবধান বাড়ায় চেলসি। উইলিয়ানের লম্বা পাস পেয়ে কোনাকুনি অনেকটা এগিয়ে গোলরক্ষককে ফাঁকি দিয়ে হ্যাজার্ড বল পাঠান জালে।

৮৯তম মিনিটে বাঁ পায়ের শটে দলের চতুর্থ গোলটি করেন মোজেজ। ২০১৬ সালের নভেম্বরের পর এই প্রথম লিগে গোল পেলেন নাইজেরিয়াল এই মিডফিল্ডার।

৪-০ ব্যবধানের জয়ে জোড়া গোল করেন হ্যাজার্ড। উইলিয়ান ও ভিক্তর মোজেজ করেন একটি করে গোল। এই জয়ে ২৪ ম্যাচে ৫০ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে চেলসি।

সাহস২৪.কম/খান/আল মনসুর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত