x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৯৪৯ জন, মৃত ৩৭ জন
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৫৭ হাজার, আক্রান্ত ১ কোটি ২৩ লাখেরও বেশি

বিকাশ অ্যাপে ১ টাকায় কেনাকাটা

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৪

নতুন বিকাশ অ্যাপ দিয়ে পেমেন্ট করে মাত্র ১ টাকায় আটা, চিনি, সাবান, সফট ড্রিংকস সহ নানা পণ্য কিনতে পারছেন ক্রেতা।

ডেইলি শপিং-এ ৪৮ টাকা পেমেন্ট করলে ক্রেতা তাৎক্ষনিক ৪৭ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন এবং ১ টাকায় পাচ্ছেন একটি ১৫০ গ্রামের লাক্স সাবান। স্বপ্নতে ৩৭ টাকা পেমেন্টে মিলছে ৩৬ টাকা ক্যাশব্যাক এবং ১ টাকায় ৬০০এমএল কোক, মীনাবাজারে ৩৬ টাকা পেমেন্টে ১ কেজি তীর আটা এবং ৩৫ টাকা ক্যাশব্যাক পাচ্ছেন ক্রেতা। প্রিন্স বাজারে ১লিটার পেপসি অথবা সেভেন আপ কেনার জন্য ৫০ টাকা পেমেন্টে মিলছে ৪৯ টাকা ক্যাশব্যাক। পিক অ্যান্ড পে তে ৬৮ টাকার পেমেন্টে পাওয়া যাচ্ছে ১ কেজি ফ্রেশ চিনি এবং ৬৭ টাকা ক্যাশব্যাক। কৃষিবিদ বাজারে ৪৯টাকা পেমেন্ট করে ৫০০ মিলি দুধ কিনে মিলছে ৪৮ টাকা ক্যাশব্যাক।

কেবল বিকাশের নতুন অ্যাপ দিয়ে পেমেন্ট করেই ক্রেতা এই অফার নিতে পারছেন। একজন ক্রেতা একটি বিকাশ অ্যাকাউন্টে দিনে ১ বার এবং ৩০ অক্টোবর অফার চলাকালীন সর্বোচ্চ দুইবার অফারটি নিতে পারছেন।

শর্ত সাপেক্ষে আড়ং-এ ১০ শতাংশ, বাটায় ৫ শতাংশ, লোটোতে ১৫ শতাংশ, প্রাইড-এ ১০ শতাংশ, এক্সট্যাসি-তে ১৫ শতাংশ সহ নানান লাইফ স্টাইল ব্র্যান্ডের বিকাশ পেমেন্টে মিলছে আকর্ষণীয় সব ক্যাশব্যাক অফার।

একদিনে গ্রাহক সর্বোচ্চ ৫০০ টাকা এবং ৩০ শে অক্টোবর ক্যাম্পেইন চলাকালীন সময়ে সর্বোচ্চ ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারবেন এসব অফারের আওতায়।

বিকাশের নতুন অ্যাপে গ্রাহক তার লোকেশন অন করলেই সেই লোকেশনে কি কি বিকাশ অফার চলছে তার বিস্তারিত তালিকা পেয়ে যাচ্ছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত