অনলাইনে ‘হেভি গাড়ি প্ল্যাটফর’

প্রকাশ : ১৯ মার্চ ২০১৯, ১৭:৩০

সাহস ডেস্ক

বাংলাদেশে চালু হয়েছে হেভি গাড়ি প্ল্যাটফর্ম। এটি দেশের কমার্শিয়াল যানবাহন ভাড়ার অনলাইন প্ল্যাটফর্ম। বিভিন্ন ধরনের বাণিজ্যিক যানবাহন ভাড়া নেওয়ার সুবিধা মিলবে হেভি গাড়ি অ্যাপের মাধ্যমে। গাড়ির প্ল্যাটফর্মে আছে রিয়েল টাইম ট্র্যাকিং সুবিধাসহ ২৪ ঘণ্টা গ্রাহকবান্ধব সুবিধা।

বর্তমানে হেভি গাড়ি প্ল্যাটফর্মে কমার্শিয়াল গাড়ি হিসেবে ভাড়ায় পাওয়া যাচ্ছে সব ধরনের ভারী যানবাহন। বাস, ট্রাক, পিকআপ, অ্যাম্বুলেন্স ও মাইক্রোবাসসহ বিভিন্ন ধরনের বাহন এতে ভাড়া করা যাবে।

ব্যবহারকারীরা ঘরে বসেই অ্যাপ বা ওয়েব সাইটের মাধ্যমে বাণিজ্যিক যানবাহন ঢাকা ও চট্টগ্রাম থেকে দেশের যেকোনো জায়গায় ভাড়া নিতে পারবেন। অন্যান্য জেলায় শিগগিরই সেবা বাড়ানোর পরিকল্পনা রয়েছে।

হেভি গাড়ির প্রধান নির্বাহী কর্মকর্তা আরিফ আকরাম জানিয়েছেন, আমরা বর্তমানে গ্রাহক ও পরিবহন মালিকদের কাছ থেকে ভালো সাড়া পাচ্ছি।বর্তমানে ঢাকার গুলশান ও চট্টগ্রামের আগ্রাবাদের অফিসে যানবাহন মালিকেরা গাড়ি নিবন্ধন করতে পারবেন। আপনার যানবাহন নিবন্ধন করতে পারবেন হেভি গাড়ি (http://heavygari.com) এর ওয়েবসাইট থেকে। ভবিষ্যতে পার্সেল বুকিং সহ বিমা সেবাও মিলবে হেভি গাড়ি প্ল্যাটফর্মে।

বর্তমানে হেভি গাড়ি অ্যাপটি গুগল প্লেস্টোর ও অ্যাপল অ্যাপ স্টোরে পাওয়া যাচ্ছে। ইতিমধ্যে ঢাকা ও চট্টগ্রামে হেভি গাড়ি সেবা আনুষ্ঠানিকভাবে চালু হয়েছে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত