চ্যাট করলে গুনতে হবে টাকা

প্রকাশ : ১২ মার্চ ২০১৯, ১৯:৩৬

সাহস ডেস্ক

আজ পর্যন্ত যত চ্যাটিং অ্যাপ বা মেসেজিং সার্ভিস দেখা গেছে সবই ছিল ফ্রি। এমনকি এসব মেসেজিং সার্ভিস থেকে ভয়েস কল কিংবা ভিডিও কলও দেয়া যায় ফ্রি। বিশেষ করে ফেসবুক মেসেঞ্জার, ইমো কিংবা হোয়াটস অ্যাপের জনপ্রিয়তা তুমুল।

অবাক করা বিষয়- এ ফ্রি সেবা দেয়ার সময়ে এমনই একটি প্লাটফর্ম রয়েছে, যেখানে শুধু চ্যাট করলেই কি না প্রতি অক্ষরে গুনতে হবে টাকা! হ্যাঁ, এমন সার্ভিসও আছে।

‘এঙপেনসিভ চ্যাট’ নামের এই চ্যাটিং রুম আপনার প্রতি অক্ষর চ্যাটের জন্য এক পেনি করে চার্জ করে। এর উদ্যোক্তার নামের সঙ্গে ফেসবুকের উদ্যোক্তার নামের মিল আছে। মার্ক জাকারবার্গের সঙ্গে মিল রেখেই কি না কে জানে এই ভদ্রলোকের মার্ক কোলবার্গে। আর চ্যাট করলে সরাসরি পেনি বা টাকা চলে যায় এই মার্ক কোলবার্গের কাছে।

এই চ্যাট রুমে একটি ড্যাশ বোর্ড থাকে। এখানে দেখা যায় সবচেয়ে বেশি টাকা খরচ করেছে কে। মার্ক কোলবার্গের মতে, একজন মানুষ আসলেই কি টাকা খরচ করে চ্যাট করতে আগ্রহী কিনা সেটা দেখতেই তার এই উদ্যোগ।

এঙপেনসিভ চ্যাটের উদ্দেশ্য- ভবিষ্যতে সেলিব্রেটি কিংবা পাবলিক ফিগার যারা তাদের সঙ্গে চ্যাট করতে হলে এই আইডিয়া কাজে লাগানো যাবে। আপনি যদি মেসির সঙ্গে কথা বলতে চান তবে হয়তো প্রতি মেসেজের জন্য চার্জ করা হবে আর সেই টাকা চলে যাবে সরাসরি মেসির চ্যারিটি ফান্ডে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত