দেশের বাজারে নতুন নেটওয়ার্কিং পণ্য

প্রকাশ : ১১ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:১৫

সাহস ডেস্ক

সম্প্রতি কাসডা ব্রান্ডের নেটওয়ার্কিং পণ্য দেশের বাজারে বিক্রি শুরু হয়েছে। কাসডা ব্র্যান্ডের কেডব্লিউ ৫৫,১৫,৩০০ এমবিপিএস গতির ওয়্যারলেস রাউটার, কেডব্লিউ ৬৫১২ রাউটারটি ৭৫০ এমবিপিএস গতির ডুয়াল ব্র্যান্ড ওয়্যারলেস রাউটার, এসি ১২০০ এমবিপিএস ওয়্যারলেস রাউটার, এলটিই-ফোরজি পকেট রাউটার ও ৮ পোর্টের নেটওয়ার্ক সুইচ বাজারে পাওয়া যাবে। দেশে কাসডা পণ্যের পরিবেশক হিসেবে কাজ করছে স্পিড টেকনোলজি অ্যান্ড ইঞ্জিনিয়ারিং।

কাসডা ব্রান্ডের এলটিই-ফোরজি পকেট রাউটারটিতে এক সঙ্গে ৩২ জন ব্যবহারকারী সংযুক্ত হতে পারে। রাউটারটিতে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি থাকায় একটানা ১২ ঘণ্টা পর্যন্ত ব্যাকআপ দিতে সক্ষম যা অন্যান্য ব্রান্ডের তুলনায় প্রায় দ্বিগুণ। এতে আরও রয়েছে মোবাইল সিমস্লট এবং মাইক্রো এসডি কার্ড স্লট। এটির মূল্য ৪ হাজার ৯শ’ টাকা।

ইউরোপ, আমেরিকা ও মধ্যপ্রাচ্যের স্বনামধন্য ও সমাদৃত কাসডা ব্রান্ডের নেটওয়ার্কিং পণ্যের বাংলাদেশের একমাত্র পরিবেশক হিসেবে স্পিড টেকনোলজি এন্ড ইঞ্জিনিয়ারিং মনোনীত হয়েছে।

কাসডা ব্রান্ডের সকল রাউটারের ওয়্যারলেস রেঞ্জ এবং পাওয়ার সমসাময়িক অন্যান্য ব্রান্ডের তুলনায় অনেক সমৃদ্ধ ও বেশি কাভারেজ সম্পন্ন। বিস্তারিত speedtechbd.com থেকে জানা যাবে।

সাহস২৪.কম/ইতু

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত